আকর্ষণীয় সব ফিচারের সাথে লঞ্চ হল Oppo Reno 4F, জানুন দাম

oppo-reno-4f-launched-with-8gb-ram-and-48mp-camera

কিছুদিন আগেই চীনা স্মার্টফোন কোম্পানি অপ্পো তাদের রেনো ৪ সিরিজের অন্তর্গত Oppo Reno 4 SE লঞ্চ করেছিল। তবে মাস না গোড়াতেই কোম্পানি ইন্দোনেশিয়ায় এই সিরিজের নতুন ফোন Oppo Reno 4F লঞ্চ করলো। যদিও অপ্পো রেনো ৪ এফ কোনো নতুন ফোন নয়, এটি সেপ্টেম্বরে ভারতে লঞ্চ হওয়া অপ্পো এফ ১৭ প্রো এর রিব্রান্ডেড ভার্সন। Oppo Reno 4F এর বিশেষ বিশেষ ফিচারের কথা বললে এতে পাবেন মিডিয়াটেক হেলিও জি৯৫ প্রসেসর, ৪৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা ও ডুয়েল পাঞ্চ হোল কাট আউট ডিসপ্লে ডিজাইন।

Oppo Reno 4F এর দাম

অপ্পো রেনো ৪ এফ এর দাম রাখা হয়েছে ইন্দোনেশিয়ায় মুদ্রায় ৪,২৯৯,০০০ আইডিআর, যা প্রায় ২১,৪০০ টাকার সমান। এই দাম ফোনটির  ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের। এটি ম্যাট ব্ল্যাক ও মেটালিক হোয়াইট কালারে পাওয়া যাবে।

জানিয়ে রাখি ভারতে Oppo F17 Pro এর ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজের দাম ২২,৯৯০ টাকা। ফোনটি ম্যাট ব্ল্যাক, ম্যাজিক ব্লু এবং মেটালিক হোয়াইট কালারে উপলব্ধ।

Oppo F17 Pro স্পেসিফিকেশন:

অপ্পো রেনো ৪ এফ এর কথা বললে, ফোনটি অ্যান্ড্রয়েড ১০ বেসড কালারওএস ৭.২ সিস্টেমে চলে। এই ফোনে পাবেন ৬.৪৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে। এই ডিসপ্লের পিক্সেল রেজোলিউশন ১০৮০x২৪০০ এবং আসপেক্ট রেশিও ২০:৯। আবার এর স্ক্রিন টু বডি রেশিও ৯০.৭ শতাংশ এবং রিফ্রেশ রেট ৬০ হার্টজ। এর টাচ স্যাম্পেলিং রেট ১৮০ হার্টজ। Oppo Reno 4F ফোনে মিডিয়াটেক হেলিও ৯৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। আবার গ্রাফিক্সের জন্য আছে IMG 9XM-HP8 জিপিইউ।

এদিকে এই ফোনের ক্যামেরার কথা বললে, ফোনটি কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপের সাথে এসেছে। এর প্রাইমারি ক্যামেরা এফ/১.৮ অ্যাপারচার সহ ৪৮ মেগাপিক্সেল Samsung GM1ST সেন্সর। অন্য তিনটি ক্যামেরা এফ/২.২ অ্যাপারচার সহ ৮ মেগাপিক্সেল ওয়াইড এঙ্গেল ক্যামেরা, ২ মেগাপিক্সেল পোর্ট্রেট সেন্সর ও ২ মেগাপিক্সেল মনোক্রোম সেন্সর। আবার সেলফি ও ভিডিও কলের জন্য আছে এফ/২.২ অ্যাপারচার সহ ১৬ মেগাপিক্সেল ও ২ মেগাপিক্সেলের ডুয়েল সেলফি ক্যামেরা।

এই ফোনটি ৪,০০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে। এই ফোনে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং টেকনোলজি সাপোর্ট করে। চার্জিংয়ের জন্য এখানে আছে ইউএসবি টাইপ সি পোর্ট। এই 4G ফোনটিতে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ।