১০ ডিসেম্বর লঞ্চ হতে পারে Oppo Reno 5 4G, থাকবে স্ন্যাপড্রাগন ৭২০জি প্রসেসর

ডিসেম্বরের ১০ তারিখে Oppo চীনে তার ঘরেলু মার্কেটে লঞ্চ করতে চলেছে Reno 5 সিরিজ। এই লঞ্চ ইভেন্টে Reno 5 5G, Reno 5 Pro 5G এবং Reno 5 Pro+ 5G ফোনগুলির ওপর থেকে পর্দা ওঠানো হবে। তবে এছাড়াও গ্লোবাল মার্কেটের জন্য অপ্পো এই ফ্ল্যাগশিপ সিরিজের Reno 5 5G ফোনটির একটি 4G ভ্যারিয়েন্ট লঞ্চ করার কথা ঘোষণা করতে পারে।

ইতিমধ্যে CPH2159 মডেল নম্বরের সাথে Oppo Reno 5 4G ফোনটি NTBC, EEC, এবং TKDN এর শংসাপত্র পেয়েছে। এবার অফিসিয়াল লঞ্চের আগেই বিশ্বস্ত টিপস্টার Theleaks টুইটারে Oppo Reno 5 4G ফোনটির মূল স্পেসিফিকেশন শেয়ার করে বসলেন।

Theleaks-এর টুইট থেকে জানা গেছে, অপ্পো রেনো ৫ ৪জি ফোনে ৬.৪৩ ইঞ্চি ফুলএইচডি+ ডিসপ্লে থাকবে। এই ডিসপ্লের রিফ্রেশ রেট হচ্ছে ৯০ হার্টজ। এতে কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৭২০জি চিপসেট ব্যবহার করা হবে। আবার এই ফোনে অপ্পোর ফার্স্ট জেনারেশন সুপারভোক ৫০ ওয়াট ফাস্ট চার্জিং টেকনোলজির সাথে থাকবে ৪,৩১০ এমএএইচ ব্যাটারি।

ফটোগ্রাফির জন্য Oppo Reno 5 4G ফোনের পেছনে কোয়াড ক্যামেরা সেটআপ দেওয়া হবে। যার প্রাইমারি ক্যামেরা ৬৪ মেগাপিক্সেলের। এছাড়া থাকবে ৮ মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড ক্যামেরা, ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা, এবং ২ মেগাপিক্সেল ডেপথ সেন্সর। সেলফি এবং ভিডিও কলের জন্য ফোনের সামনে থাকবে ৪৪ মেগাপিক্সেলের ক্যামেরা।

ফোনটিতে থাকবে গ্লাস ফ্রন্ট, প্লাস্টিক ফ্রেম ও প্লাস্টিক ব্যাক। রিপোর্ট অনুযায়ী Reno 5 4G ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি অনবোর্ড স্টোরেজের সাথে আসবে। আর এক টিপস্টার Chun দাবি করেছেন, এই ফোনটি আদতে Realme 7 Pro-এর রিব্রান্ডেড ভার্সন। কারন দুটি ফোনেই প্রায় একই রকম স্পেসিফিকেশন বর্তমান।