লঞ্চের আগেই সামনে এল Oppo Reno 5 4G এর হ্যান্ডস অন ভিডিও

কয়েক সপ্তাহ আগেই চীনে লঞ্চ হয়েছে Oppo Reno 5 5G সিরিজের দুটি ফোন। গতকাল এই সিরিজের তৃতীয় ফোন হিসাবে এসেছে, Reno 5 Pro+ 5G। যদিও ফোনগুলিকে আপাতত চীনে লঞ্চ করা হয়েছে। তবে শীঘ্রই এদের গ্লোবাল ভ্যারিয়েন্টও আসতে চলেছে। আসলে ইন্টারনেটে Oppo Reno 5 4G ফোনের একটি ভিডিও ছড়িয়ে পড়েছে। মনে করা হচ্ছে এই ফোনটিকে শীঘ্রই সেইসব দেশে লঞ্চ করা হবে, যেখানে এখনও ৪জি কানেক্টিভিটি বর্তমান।

ইন্দোনেশিয়ান পাবলিকেশন, Nextren Grid থেকে Oppo Reno 5 4G এর এই ভিডিও পোস্ট করা হয়েছে। যেখানে ফোনটির ডিজাইন অনেকটাই অপ্পো রেনো ৪ এর সাথে মিল আছে বলে মনে হচ্ছে। ফোনটিকে দুটি রঙে দেখা গেছে – স্টারি ব্ল্যাক ও ফ্যান্টাসি হোয়াইট। এছাড়াও এই ভিডিও অনুযায়ী, অপ্পো রেনো ৫ ৪জি কালার সুইচিং ডিজাইন সহ আসবে। আবার এতে প্লাস্টিক বডি থাকবে।

Oppo Reno 5 4G এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

যদিও অপ্পো-র তরফে এখনও রেনো ৫ ৪জি ফোনটির কোনো স্পেসিফিকেশন এখনও জানানো হয়নি। তবে ইন্টারনেটে এর স্পেসিফিকেশন ইতিমধ্যেই ফাঁস হয়েছে। Oppo Reno 5 4G ফোনে থাকবে ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। আবার এতে ৫০ ওয়াট ফাস্ট চার্জিং টেকনোলজির সাথে থাকবে ৪,৩১০ এমএএইচ ব্যাটারি।

এই ফোনটি কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৭২০জি প্রসেসর সহ আসতে পারে। আবার এতে দেওয়া হতে পারে ৬.৪৩ ইঞ্চি ফুলএইচডি+ ডিসপ্লে। এর রিফ্রেশ রেট হচ্ছে ৯০ হার্টজ। ফটোগ্রাফির জন্য ফোনটির পিছনে কোয়াড ক্যামেরা সেটআপ থাকবে। যেখানে সেন্সরগুলি হতে পারে ৬৪ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড ক্যামেরা + ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা + ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। আবার ফোনটির সামনে থাকবে ৪৪ মেগাপিক্সেলের ক্যামেরা।

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.