লঞ্চের আগেই ই-কমার্স সাইটে Reno 5 5G ও Reno 5 Pro 5G, জেনে নিন সম্পূর্ণ ফিচার

চীনা স্মার্টফোন কোম্পানি Oppo আগামী ১০ ডিসেম্বর চীনে লঞ্চ করতে পারে Reno 5 সিরিজ। এই সিরিজে তিনটি ফোন থাকবে বলে আশা করা হচ্ছে Reno 5 5G, Reno 5 Pro 5G এবং Reno 5 Pro+ 5G। এদের মধ্যে Reno 5 5G এবং Reno 5 Pro 5G এর আজ রেন্ডার ফাঁস হল। যেখান থেকে ফোন দুটির ডিজাইন জানা গেছে। এরপাশাপাশি ফোন দুটি কে চীনের ই-কমার্স সাইট JD.com এবং Tmall-এ স্পেসিফিকেশন সহ অন্তর্ভুক্ত করা হয়েছে। আসুন অপ্পো রেনো ৫ ৫জি ও রেনো ৫ প্রো ৫জি এর ডিজাইন ও স্পেসিফিকেশন জেনে নিই।

Oppo Reno 5 5G এবং Reno 5 Pro 5G এর রেন্ডার ফাঁস

অপ্পো রেনো ৫ ৫জি ও রেনো ৫ প্রো ৫জি এর রেন্ডার অনুযায়ী, এই দুটি ফোন গ্যালাক্সি ড্রিম (গ্রেডিয়েন্ট হোয়াইট), অরোরা ব্লু, মুনলাইট নাইট (ব্ল্যাক) কালারে আসবে। ফোনগুলি পাঞ্চ হোল ডিসপ্লে ডিজাইন সহ আসবে। আবার ব্যাক সাইডে থাকবে আয়তকার ক্যামেরা সেটআপ। আবার এতে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর বা ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হতে পারে।

OPPO Reno5 5G & Reno5 Pro 5G renders

Oppo Reno 5 5G এবং Reno 5 Pro 5G এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

অপ্পো রেনো ৫ ৫জি ফোনে ৬.৪৩ ইঞ্চি OLED প্যানেল থাকতে পারে। আবার রেনো ৫ প্রো ৫জি ৬.৫৫ ইঞ্চি OLED ডিসপ্লে সহ আসতে পারে। এদের রিফ্রেশ রেট হবে ৯০ হার্টজ। Reno 5 5G ফোনে থাকবে স্ন্যাপড্রাগন ৭৬৫জি প্রসেসর। আবার মিডিয়াটেক ডাইমেনসিটি ১০০০+ প্রসেসর ব্যবহার করা হতে পারে Reno 5 Pro 5G ফোনে। এছাড়াও দুটি ফোনেই ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ থাকতে পারে।

TENAA সার্টিফিকেশন সাইট অনুযায়ী, এই দুটি ফোনেই কোয়াড রিয়ার ক্যামেরা থাকবে। যার প্রাইমারি ক্যামেরা হবে ৬৪ মেগাপিক্সেলের Sony IMX686 সেন্সর। এছাড়া থাকবে ৮ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড লেন্স ও দুটি ২ মেগাপিক্সেলের সেন্সর। সেলফির জন্য এতে ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দেওয়া হতে পারে।

আবার Reno 5 5G, Reno 5 Pro 5G ফোনে যথাক্রমে ৪,৩০০ এমএএইচ, ৪,৩৫০ এমএএইচ ব্যাটারি থাকতে পারে। সাথে থাকবে ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট। চার্জিংয়ের জন্য পাওয়া যাবে ইউএসবি টাইপ সি পোর্ট। ফোনগুলি অ্যান্ড্রয়েড ১১ নির্ভর কালারওএস ১১ ইন্টারফেসের সাথে চলবে।