ধামাকা অফার! কিভাবে সস্তায় কিনবেন Oppo Reno 5 Pro 5G ও Oppo Enco X

oppo-reno-5-pro-5g-enco-x-goes-on-sale-flipkart-offer-specifications

গত ১৮ জানুয়ারি ভারতে লঞ্চ হয়েছিল Oppo Reno 5 Pro 5G ও Oppo Enco X ইয়ারবাড। গতকাল থেকেই ভারতে এর বিক্রি শুরু হয়েছে। লঞ্চ অফার হিসাবে এই দুই ডিভাইসের ওপর আছে আকর্ষণীয় অফার। অপ্পো রেনো ৫ প্রো ৫জি এর কথা বললে এটি ভারতের প্রথম মিডিয়াটেক ডাইমেনসিটি ১০০০+ প্রসেসরের ফোন। এছাড়াও এতে আছে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ, ৬৫ ওয়াট ফ্ল্যাশ চার্জিং ও পাঞ্চ হোল ডিসপ্লে। অন্যদিকে ২৫ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ, IP54 রেটিং ও ১১ মিমি কোক্সিয়াল ড্রাইভার সহ লঞ্চ হয়েছে অপ্পো এনকো এক্স ট্রুলি ওয়্যারলেস ইয়ারবাড। আসুন এই দুই ডিভাইসের দাম ও অফার সম্পর্কে জেনে নিই।

Oppo Reno 5 Pro 5G, Oppo Enco X এর দাম ও সেল অফার

ভারতে অপ্পো রেনো ৫ প্রো ৫জি একটি স্টোরেজ সহ পাওয়া যায়। যেটি হল ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ। ফোনটির দাম রাখা হয়েছে ৩৫,৯৯০ টাকা। ফোনটি অ্যাস্ট্রাল ব্লু ও স্টারি নাইট কালারের সাথে লঞ্চ হয়েছে। আপনি অপ্পো -র এই ফোনটি Flipkart, Oppo India e-store সহ রিটেল ওয়েবসাইট Big C, Croma, Reliance Digital, এবং Sangeetha থেকে কিনতে পারবেন।

লঞ্চ অফারের কথা বললে HDFC Bank এবং ICICI Bank এর কার্ড গ্রাহকরা Oppo Reno 5 Pro 5G এর ওপর ১০ শতাংশ ছাড় পাবে। আবার Bank of Baroda, Zest Money ও Federal Bank এর কার্ড গ্রাহকদের দেওয়া হবে ২,৫০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক। এছাড়াও গ্রাহকরা Paytm এর মাধ্যমে ফোনটি কিনলে ১১ শতাংশ ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাবে। পাশাপাশি অপ্পো ১২০ জিবি ক্লাউড ডেটাও অফার করছে। আবার বান্ডেল অফারে Enco X এর ওপর ১,০০০ টাকা ছাড় মিলবে। Oppo Reno 5 Pro 5G এর স্পেসিফিকেশন জানতে এখানে ক্লিক করুন

অপ্পো এনকো এক্স ইয়ারবাড ভারতে ৯,৯৯০ টাকায় লঞ্চ হয়েছে। এটি দুটি রঙে কেনা যাবে- ব্ল্যাক ও হোয়াইট। এই ট্রুলি ওয়্যারলেস ইয়ারবাডটি Flipkart, Oppo India e-store ছাড়াও বিভিন্ন রিটেল স্টোর থেকে কেনা যাবে।

লঞ্চ অফার হিসাবে HDFC Bank এর ক্রেডিট কার্ড গ্রাহকদের Oppo Enco X এর ওপর ১০ শতাংশ (১,৫০০ টাকা পর্যন্ত) ডিসকাউন্ট দেওয়া হবে। আবার ৫০০ টাকা পর্যন্ত ছাড় পাবে এই ব্যাংকের ডেবিট কার্ড গ্রাহকরা। Flipkart Axis Bank এর ক্রেডিট কার্ড গ্রাহকরা এর ওপর ৫ শতাংশ ক্যাশব্যাক পাবে। ইয়ারবাডটির ফিচার জানতে এখানে ক্লিক করুন