১৮ জানুয়ারি ভারতে লঞ্চ হবে OPPO Reno 5 Pro 5G, থাকবে ৬৫ ওয়াট ফ্ল্যাশ চার্জিং

oppo-reno-5-pro-5g-launch-date-set-in-india-on-18-january-specification-reveal

OPPO Reno 5 Pro 5G আগামী ১৮ জানুয়ারি,২০২১ ভারতে লঞ্চ হবে। অপ্পো ইন্ডিয়ার অফিসিয়ালি ওয়েবসাইটে এই ফোনের জন্য ডেডিকেটেড পেজ তৈরী করা হয়েছে। সেখানে অপ্পো রেনো ৫ প্রো ৫জি এর মুখ্য ফিচার, যেমন ৬৫ ওয়াট ফ্ল্যাশ চার্জিং সাপোর্ট, লাইভ এইচডিআর, ডাইমেনসিটি ১০০০ প্লাস প্রসেসর প্রভৃতি উল্লেখ করা হয়েছে। গতকালই কোম্পানি এই ফোনের টিজার পোস্ট করেছিল। যার পরেই নিশ্চিত হয়ে গিয়েছিল OPPO Reno 5 Pro 5G শীঘ্রই ভারতে লঞ্চ হবে।

OPPO Reno 5 Pro 5G ১৮ জানুয়ারি ভারতে লঞ্চ হবে

অপ্পো ইন্ডিয়ার ওয়েবসাইট অনুযায়ী, অপ্পো রেনো ৫ প্রো ৫জি ১৮ জানুয়ারি দুপুর ১২.৩০ মিনিটে ভারতে লঞ্চ হবে। ফ্লিপকার্টের ডেডিকেটেড পেজ থেকেও একই তথ্য পাওয়া গেছে। লঞ্চ সম্পর্কে যাবতীয় তথ্য পাওয়ার জন্য ওয়েবসাইটে থাকা ‘Notify Button’এ ক্লিক করতে পারেন।

জানিয়ে রাখি OPPO Reno 5 5G এর সাথে Reno 5 Pro 5G কে গতমাসে চীনে লঞ্চ করা হয়েছিল। আশা করা যায়, এই একই স্পেসিফিকেশন সহ ফোনটি ভারতে আসবে। চীনে ফোনটির ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ছিল ৩৩৯৯ ইউয়ান (প্রায় ৩৮,২৮০ টাকা) এবং ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজের দাম ছিল ৩,৭৯৯ ইউয়ান (প্রায় ৪২,৭৮০ টাকা)। মনে হচ্ছে ভারতে ফোনটির দাম ৪০,০০০ টাকার কাছাকাছি হবে।

OPPO Reno 5 Pro 5G এর স্পেসিফিকেশন

অপ্পো রেনো ৫ প্রো ৫জি ফোনটি ৬.৫৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস (২৪০০x১০৮০ পিক্সেল) OLED ডিসপ্লে সহ লঞ্চ হয়েছে। এর রিফ্রেশ রেট রিফ্রেশ রেট ৯০ হার্টজ। এতে মিডিয়াটেক ডাইমেনসিটি ১০০০ প্লাস প্রসেসর ব্যবহার করা হয়েছে। এতে থাকবে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। ফোনটিতে ৪,৩৫০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। এরসাথে ৬৫ ওয়াট ফ্ল্যাশ চার্জিং (SuperVOOC 2.0) সাপোর্ট করে।

আবার এতে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর যুক্ত কোয়াড রিয়ার ক্যামেরা উপস্থিত। এছাড়াও অন্য তিনটি ক্যামেরা হল ৮ মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড-এঙ্গেল ক্যামেরা, ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা, এবং ২ মেগাপিক্সেলের পোট্রেট ক্যামেরা। আবার সেলফির জন্য এই ফোনে  ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা উপলব্ধ।