আসছে OPPO Reno 5 সিরিজের তিনটি ফোন, থাকবে স্ন্যাপড্রাগন ৮৬০ প্রসেসর

Weibo তে একজন টিপ্সটার জানিয়েছেন এই সিরিজে তিনটি ফোন থাকবে।

OPPO Reno 5
OPPO Reno 5 Pro, Reno 5 Pro Plus to Qualcomm’s Upcoming Snapdragon 860 SoC

কয়েকমাস আগেই চীন সহ গ্লোবালি লঞ্চ হয়েছে OPPO Reno 4 সিরিজ। তবে নতুন সিরিজ অর্থাৎ অপ্পো রেনো ৫ সিরিজের জন্য বেশিদিন হয়তো অপেক্ষা করতে হবেনা স্মার্টফোন প্রেমীদের। কারণ ইতিমধ্যেই OPPO Reno 5 নিয়ে বিভিন্ন তথ্য ইন্টারনেটে ছড়িয়ে পড়েছে। জানা গেছে অপ্পো রেনো ৫ সিরিজে একাধিক স্মার্টফোন থাকবে। এছাড়াও OPPO Reno 5 সিরিজের প্রসেসর সম্পর্কেও তথ্য সামনে এসেছে।

চীনের মাইক্রো ব্লগিং সাইট Weibo তে একজন টিপ্সটার জানিয়েছেন এই সিরিজে তিনটি ফোন থাকবে, যেগুলি হল OPPO Reno 5, OPPO Reno 5 Pro, এবং OPPO Reno 5 Pro Plus। এখনকার দিনে স্মার্টফোন কোম্পানিগুলি Ultra ও Pro Plus মডেলে তাদের প্রিমিয়াম ফোনগুলি লঞ্চ করছে। মনে করা হচ্ছে অপ্পো ও সেই পথে হাঁটতে চলেছে।

ওই পোস্ট থেকে জানা গেছে OPPO Reno 5 ফোনে থাকবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৫জি প্রসেসর। অন্যদিকে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬০ প্রসেসর সহ লঞ্চ হবে OPPO Reno 5 Pro ও OPPO Reno 5 Pro Plus। যদিও প্রসেসর সম্পর্কে জানা গেলেও এই সিরিজ কবে আসবে তা এখনও পরিষ্কার হয়নি। আগামী কয়েকদিনের মধ্যেই আমরা এই সিরিজ সম্পর্কে আরও তথ্য আপনাদেরকে দেব।

কিছুদিন আগেই ভারতে লঞ্চ হয়েছে Oppo Reno 4 Pro ফোনটি। এর ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ৩৪,৯৯০ টাকা। এই ফোনের বিশেষ বিশেষ ফিচারের কথা বললে এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭২০জি প্রসেসর, ৬৫ ওয়াট সুপারভুক ফাস্ট চার্জিং ও ৯০ হার্জ রিফ্রেশ রেটের ডিসপ্লে আছে। যদিও চীনে অপ্পো রেনো ৪ প্রো স্ন্যাপড্রাগন ৭৬৫জি প্রসেসরের সাথে লঞ্চ হয়েছিল।