Oppo Reno 5A ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা ও বড় ডিসপ্লে সহ শীঘ্রই বাজারে আসছে

Oppo Reno 5A render leaked suggest 64mp quad camera 6.5 inch punch hole display

অপ্পো কয়েক সপ্তাহ আগেই তাদের রেনো ৫ সিরিজের নতুন ফোন, Oppo Reno 5Z সিঙ্গাপুরে লঞ্চ করেছিল। এটি ছিল এই সিরিজের ষষ্ঠ ফোন। তবে চীনা স্মার্টফোন কোম্পানিটি এই সিরিজের আরো একটি স্মার্টফোন খুব শীঘ্রই বাজারে আনতে পারে। Oppo Reno 5A নামের এই ফোনটির রেন্ডার সম্প্রতি অনলাইনে ফাঁস হয়েছে। জানা গেছে, এই ফোনে ৬.৫ ইঞ্চি ডিসপ্লে ও কোয়াড রিয়ার ক্যামেরা থাকবে। আসুন অপ্পো রেনো ৫এ ফোন সম্পর্কে কি কি তথ্য সামনে এসেছে জেনে নিই।

জনপ্রিয় টিপস্টার ইভান ব্ল্যাস, ভয়েস নামক সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে Oppo Reno 5A এর রেন্ডার শেয়ার করেছেন। তিনি জানিয়েছেন, এই ফোনের কোডনেম হবে ‘Ciri’। রেন্ডার অনুযায়ী, ফোনটির সামনে পাঞ্চ হোল ডিসপ্লে থাকবে। এর কাট আউট ডিসপ্লের উপরিভাগে বাম দিকে রয়েছে। এরমধ্যে সেলফি ক্যামেরা অবস্থিত থাকবে। ডিসপ্লের নিচের দিকে হালকা বেজেল দেখা গেছে।

আবার অপ্পো রেনো ৫এ ফোনটির পিছনে আয়তকার ক্যামেরা সেটআপ থাকবে। এর মধ্যে চারটি ক্যামেরা সেন্সর ও এলইডি ফ্ল্যাশ দেখা যাবে। ক্যামেরা সেটআপের পাশেই আছে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার। ইভান জানিয়েছেন, রিয়ার ক্যামেরার প্রাইমারি সেন্সর হবে ৬৪ মেগাপিক্সেল এবং এর ডিসপ্লে সাইজ হবে ৬.৫ ইঞ্চি।

যদিও Oppo Reno 5A ফোনের হার্ডওয়্যার কনফিগারেশন ও ব্যাটারি ক্যাপাসিটি সম্পর্কে এখনো কোনো তথ্য সামনে আসেনি। তবে আশা করা যায় ফোনটিকে যখন কোন সার্টিফিকেশন সাইটে দেখা যাবে, এই তথ্যগুলি সামনে আসবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন