পিছনে চারটি ক্যামেরা সহ মার্চে আসছে Oppo Reno 5F, থাকবে ফাস্ট চার্জিং সাপোর্ট

oppo-reno-5f-launch-date-march-22-in-kenya-expected-price-specifications

অপ্পো রেনো ৫ সিরিজের পঞ্চম ফোন হিসাবে লঞ্চ হতে চলেছে Oppo Reno 5F। এই প্রথম চীনের বাইরে কোনো রেনো সিরিজের ফোনের ওপর থেকে পর্দা সরানো হবে। গতবছরের ডিসেম্বরে এই সিরিজের Oppo Reno 5, Oppo Reno 5 Pro, Oppo Reno 5 Pro+, এবং Oppo Reno 5 4G ফোনগুলি কে প্রথমে চীনে লঞ্চ করা হয়েছিল। এরপর ধীরে ধীরে ফোনগুলি অন্য দেশে উপলব্ধ হয়। তবে অপ্পো রেনো ৫এফ প্রথমে কেনিয়ায় লঞ্চ হতে চলেছে। অপ্পো-র কেনিয়ার ওয়েবসাইটে এই ফোনের টিজার প্রকাশ করা হয়েছে।

Oppo Reno 5F এর লঞ্চের তারিখ ও দাম

অপ্পো কেনিয়ার ওয়েবসাইটে রেনো ৫এফ ফোনের জন্য একটি ডেডিকেটেড পেজ তৈরী করা হয়েছে। এই পেজে জানানো হয়েছে ফোনটি ২২ মার্চ লঞ্চ হবে। আবার এর সেল শুরু হতে পারে ২৬ মার্চ থেকে। যদিও ওয়েবসাইট থেকে Oppo Reno 5F এর দাম সম্পর্কে কিছু জানা যায়নি। তবে আমরা অনুমান করছি যে ফোনটি এই সিরিজের সবচেয়ে সস্তা ফোন হতে পারে।

Oppo Reno 5F এর স্পেসিফিকেশন

অপ্পো-র ওয়েবসাইট থেকে জানা গেছে, রেনো ৫এফ আলট্রা স্লিম বডির সাথে লঞ্চ হবে। আবার এতে থাকবে ৩০ ওয়াট ভুক ফ্ল্যাশ চার্জ ৪.০ সাপোর্ট। এই ফোনের ক্যামেরায় এআই কালার পোর্ট্রেট মোড ও ডুয়েল ভিউ ভিডিও মোড থাকবে। আবার ফোনটি ৪,৩১০ এমএএইচ ব্যাটারি সহ আসবে। চার্জিংয়ের জন্য এতে পাওয়া যাবে ইউএসবি টাইপ সি পোর্ট। এছাড়াও এতে থাকবে ৩.৫মিমি হেডফোন জ্যাক।

Oppo Reno 5F এর ডিজাইনও এই সিরিজের অন্যান্য ফোনের থেকে আলাদা মনে হয়েছে। এই ফোনের পিছনে চারটি ক্যামেরা থাকবে। এর ক্যামেরা মডিউল আয়তকার হবে। রিপোর্ট অনুযায়ী, এই ক্যামেরার প্রাইমারি সেন্সর হবে ৪৮ মেগাপিক্সেল। আবার ফোনের সামনে থাকবে পাঞ্চ হোল ডিসপ্লে। এই ফোনটি Oppo Reno 5 4G এর রিব্র্যান্ডেড ভার্সন হতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন