Oppo Reno 6 Pro 5G Diwali Edition একদিন পরেই ভারতে লঞ্চ হচ্ছে, ফিচার দেখে নিন

Oppo Reno 6 Pro 5G Diwali Edition ভারতে আগামী ২৭ সেপ্টেম্বর দুপুর ৩টের সময় লঞ্চ করা হবে

oppo-reno-6-5g-diwali-edition-india-launch-set-27-september-specifications-flipkart

কয়েকদিন আগেই ঘোষিত হয়েছে Oppo F19s-এর অফিসিয়াল লঞ্চের দিনক্ষণ। আবার শোনা যাচ্ছিল, এক সঙ্গে Oppo Reno 6 Pro 5G Diwali Edition-এর ঘোষণা করা হতে পারে। জল্পনা সত্যি করে এবার ওপ্পোর তরফে এই স্মার্টফোন লঞ্চের তারিখ প্রকাশ করা হয়েছে। উল্লেখ্য গত বছর Oppo তাদের F17 Pro ফোনেরও Diwali Edition নিয়ে এসেছিল। এই স্পেশাল এডিশনে মূলত নতুন কালার ভ্যারিয়েন্টের সাথে স্ট্যান্ডার্ড মডেল লঞ্চ করা হয়ে থাকে। অর্থাৎ এদের স্পেসিফিকেশনে কোনো পার্থক্য থাকে না।

Oppo Reno 6 Pro 5G Diwali Edition আসছে ২৭ অক্টোবর

ওপ্পোর পাঠানো প্রেস বিবৃতি থেকে জানা গিয়েছে, Oppo Reno 6 Pro 5G Diwali Edition ভারতে আগামী ২৭ সেপ্টেম্বর দুপুর ৩টের সময় লঞ্চ করা হবে। অর্থাৎ Oppo F19s-এর সাথে একই দিনে ডিভাইসটি আত্মপ্রকাশ করবে।

উল্লেখ্য, Oppo Reno 6 Pro 5G Diwali Edition-এর বিশেষত্ব বলতে এতে নতুন কালার অপশন পাওয়া যাবে। ফোনটি ওপ্পোর গ্লো ডিজাইনের সঙ্গে আসবে। ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডে’জ সেলের মাইক্রোসাইটে Oppo Reno 6 Pro 5G Diwali Edition-কে গ্লোয়িং গোল্ড কালার স্কিমে দেখা গিয়েছিল।

Oppo Reno 6 Pro 5G Diwali Edition স্পেসিফিকেশন

স্টান্ডার্ড ভার্সনের মতোই স্পেসিফিকেশন সহযোগে আসবে ওপ্পো রেনো ৬ প্রো ৫জি দিওয়ালি এডিশন। ৬.৫৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০x২৪০০ পিক্সেল) কার্ভড AMOLED ডিসপ্লে, ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, ৬৪+৮+২+২ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা, মিডিয়াটেক ডাইমেনসিটি ১২০০ প্রসেসর, ৬৫ ওয়াট সুপার ফ্ল্যাশ চার্জিং সাপোর্ট-সহ ৪,৫০০ এমএএইচ ব্যাটারি রয়েছে এই স্মার্টফোনে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

Shuvro primarily writes about smartphone and automobile industry. He is an assistant editor for techgup. Shuvro has a bachelor degree in English literature. His interest also includes cosmopolitan affairs, scientific discoveries, and quizzing.