Oppo Reno 6 Pro 5G Diwali Edition ভারতে লঞ্চ হল, সাথে এল Oppo Enco Buds ইয়ারবাডের ব্লু কালার ভ্যারিয়েন্ট

Oppo Reno 6 Pro 5G Diwali Edition এর দাম রাখা হয়েছে ৪১,৯৯০ টাকা

oppo-reno-6-pro-5g-diwali-edition-enco-buds-tws-launched-in-india-price-rs-41990-specifications-sale-date

ভারতে লঞ্চ হল Oppo Reno 6 Pro 5G Diwali Edition স্মার্টফোন ও Oppo Enco Buds ট্রু ওয়্যারলেস স্টেরিও (TWS) ইয়ারবাডের ব্লু কালার (blue colour) ভ্যারিয়েন্ট। স্পেসিফিকেশনের দিক থেকে দুটি ডিভাইস আগেই ভারতে লঞ্চ হয়েছিল। Oppo Reno 6 Pro 5G ফোনটি গত জুলাইয়ে এদেশে এসেছিল। আবার এপ্রিলে ভারতে পা রেখেছিল Oppo Enco Buds। তবে উৎসবের মরসুমে এই দুই ডিভাইসকে এখন নতুন কালারে আনা হয়েছে। আসুন Oppo Reno 6 Pro 5G Diwali Edition ও Oppo Enco Buds এর দাম ও স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Oppo Reno 6 Pro 5G Diwali Edition ও Oppo Enco Buds ভারতে দাম ও সেলের তারিখ

ভারতে ওপ্পো রেনো ৬ প্রো ৫জি দিওয়ালি এডিশন এর দাম রাখা হয়েছে ৪১,৯৯০ টাকা। এই মূল্য ফোনটির ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজের। ফোনটি ম্যাজেস্টিক গোল্ড কালার অপশনে এসেছে। উল্লেখ্য গত জুলাইয়ে ৩৯,৯৯০ টাকায় ভারতে লঞ্চ হয়েছিল ওপ্পো রেনো ৬ প্রো ৫জি, তখন ফোনটির দুটি কালার ভ্যারিয়েন্ট ছিল- অরোরা ও স্টেলার ব্ল্যাক।

অন্যদিকে ওপ্পো এনকো বাডস এর দাম রাখা হয়েছে ১,৭৯৯ টাকা। ইয়ারবাডটি এখন হোয়াইট ও ব্লু কালারে পাওয়া যাবে।

আজ থেকেই Oppo Reno 6 Pro 5G Diwali Edition ও Oppo Enco Buds কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট ও ই-কমার্স সাইট Flipkart থেকে কেনা যাবে।

Oppo Reno 6 Pro 5G Diwali Edition স্পেসিফিকেশন, ফিচার

ডুয়েল সিমের ওপ্পো রেনো ৬ প্রো ৫জি দিওয়ালি এডিশন অ্যান্ড্রয়েড ১১ বেসড কালার ওএস ১১.১ কাস্টম স্কিনে চলে। এই ফোনে আছে কর্নিং গরিলা গ্লাস ৫ প্রোটেকশন ও ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৫৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০x২৪০০ পিক্সেল) AMOLED ডিসপ্লে। ফাস্ট পারফরম্যান্সের জন্য এই ফোনে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ১২০০ প্রসেসর। ওপ্পো রেনো ৬ প্রো ৫জি দিওয়ালি এডিশন ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজের সাথে পাওয়া যাবে।

ফটোগ্রাফির জন্য Oppo Reno 6 Pro 5G Diwali Edition-এর পিছনে কোয়াড ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স, ও ২ মেগাপিক্সেল পোট্রেট লেন্স। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে।

পাওয়ার ব্যাকআপের জন্য Oppo Reno 6 Pro 5G Diwali Edition-এ আছে ৬৫ ওয়াট সুপারভুক ফার্স্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৫০০ এমএএইচ ব্যাটারি।সিকিউরিটির জন্য এতে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপস্থিত।

Oppo Enco Buds স্পেসিফিকেশন, ফিচার

ওপ্পো এনকো বাডস ইয়ারবাডে আছে একটি ৮ মিমি ডাইনামিক অডিও ড্রাইভার, যা উৎকর্ষমানের ডিপ ব্যাস সাউন্ড অফার করবে। এতে ২-লেয়ার বিশিষ্ট কম্পোজিট ডায়াফ্রামের পাশাপাশি SBC ও AAC (Advanced Audio Coding) কোডেক সাপোর্ট করে। দ্রুত কানেক্টিভিটির জন্য এনকো বাডস ব্লুটুথ ৫.২ সহ এসেছে, এর ট্রান্সমিশন রেঞ্জ ১০ মিটার পর্যন্ত।

এই ইয়ারফোনে গেমারদের কথা ভেবে ৮০ এমএস লো-ল্যাটেন্সি গেমিং মোড সামিল করা হয়েছে। ব্যাটারির কথা বললে, এনকো বাডসের চার্জিং কেসে আছে ৪০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি। যেখানে বাড দুটিতে স্বতন্ত্র ভাবে ৪০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি দেওয়া হয়েছে। এটি চার্জিং কেস সহ একক চার্জে ২৪ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করবে। ওপ্পো এনকো বাডস IP54 রেটিং প্রাপ্ত, ফলে, জল বা ধুলোতে এটি নষ্ট হবে না।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

I'm magnetically attracted to everything that implies innovation... And Rock 'N Roll!