ফাস্ট চার্জিংয়ের সাথে থাকবে ৮ জিবি র‌্যাম, Oppo Reno 6 বাজারে আসা সময়ের অপেক্ষা

oppo-reno-6-spotted-on-3c-certifications-with-65w-fast-charging-support

এই মাসের শুরুতে জানা গিয়েছিল Oppo তাদের Reno 6 সিরিজের ওপর কাজ শুরু করেছে। এই সিরিজে থাকবে তিনটি ফোন – Oppo Reno 6, Reno 6 Pro, এবং Reno 6 Pro+। এরমধ্যে প্রো ভার্সনটি সম্পর্কে কয়েকদিন আগে ইন্টারনেটে তথ্য ফাঁস হয়েছিল। এবার এই সিরিজের বেস মডেল অর্থাৎ অপ্পো রেনো ৬ চীনের 3C সার্টিফিকেশন পেল। এই ফোনটি ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং ও মিডিয়াটেক ডাইমেনসিটি ১২০০ প্রসেসরের সাথে আসতে পারে।

Oppo Reno 6 কে 3C সার্টিফিকেশন সাইটে Oppo PEPM00 মডেল নম্বরের সাথে খুঁজে পাওয়া যায়। এখান থেকে কেবল জানা গেছে, এই ফোনে ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

এদিকে টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন গতকাল Oppo PEPM00 মডেল নম্বরের স্পেসিফিকেশন সহ একটি স্ক্রিনশট শেয়ার করেছেন। যেখানে উল্লেখ আছে এই ফোনে MT6893 প্রসেসর ব্যবহার করা হবে, যা মিডিয়াটেক ডাইমেনসিটি ১২০০ এর কোডনেম। আবার ফোনটি ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে বলে স্ক্রিনশট নিশ্চিত করেছে।

শুধু তাই নয়, এই ফোনে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে থাকবে। আবার ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড কালারওএস ১১ কাস্টম ওস-এ চলবে। এই ফোনের ফিচারের সাথে আজ লঞ্চ হতে চলা Realme GT Neo এর অনেক মিল থাকবে।

Oppo Reno 6 Pro সম্পর্কে কি জানা গেছে

রিপোর্ট অনুযায়ী, অপ্পো রেনো ৬ প্রো ফোনে থাকবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর। ফোনটি পাঞ্চ হোল ডিসপ্লের সাথে আসতে পারে। আবার ফোনটি ১২ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সহ পাওয়া যেতে পারে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে থাকতে পারে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন