Oppo Reno 6Z 5G নজরকাড়া ফিচার সহ লঞ্চ হল, দাম ও স্পেসিফিকেশন জেনে নিন

Oppo Reno 6Z 5G launched with Dimensity 800u soc 60hz display price specifications
Oppo Reno 6Z 5G গ্লোবাল মার্কেটে লঞ্চ হল

Oppo তাদের Reno 6 সিরিজের নতুন ফোন, Reno 6Z 5G লঞ্চ করলো। এই ফোনটি Oppo Reno 5Z এর উত্তরসূরী হিসেবে বাজারে এসেছে। আপাতত ফোনটি থাইল্যান্ড ও ভিয়েতনামে লঞ্চ হয়েছে। এই ফোনে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক ডায়মেনসিটি ৮০০ইউ প্রসেসর। আবার Oppo Reno 6Z 5G ফোনে রয়েছে ৬.৪ ইঞ্চি AMOLED ডিসপ্লে, ৬৪ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা। শুধু তাই নয় এই ফোনের মুখ্য ফিচারের মধ্যে আছে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা ও ৪,৩১০ এমএএইচ ব্যাটারি। আসুন ওপ্পো রেনো ৬ জেড ৫জি ফোনের দাম ও স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Oppo Reno 6Z 5G এর দাম

ওপ্পো-র থাইল্যান্ডের ওয়েবসাইটে রেনো ৬ জেড ৫জি ফোনের দাম জানানো হয়নি। তবে ভিয়েতনামের ওয়েবসাইটে ফোনটি ৯,৪৯০,০০০ VND ( প্রায় ৩০,৮১১ টাকা) মূল্যে লিস্টেড আছে। ওপ্পো রেনো ৬ জেড ৫জি ফোনটি অরোরা ও স্টেলার ব্ল্যাক কালারে এসেছে।

Oppo Reno 6Z 5G এর স্পেসিফিকেশন ও ফিচার

ওপ্পো রেনো ৬ জেড ৫জি ফোনে কর্নি গরিলা গ্লাস ৫ প্রোটেকশন ও ৬০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৪৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে রয়েছে। এই ডিসপ্লের পিক্সেল ডেন্সিটি ৪০৯ পিপিআই, স্ক্রিন-টু-বডি রেশিও ৯০.৮ শতাংশ। এই ফোনে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক ডায়মেনসিটি ৮০০ইউ প্রসেসর। ফোনটি ৮ জিবি পর্যন্ত র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যাবে। ওপ্পো রেনো ৬ জেড ৫জি অ্যান্ড্রয়েড ১১ বেসড কালার ওএস ১১.১ কাস্টম স্কিনে চলবে।

ফটোগ্রাফির জন্য Oppo Reno 6Z 5G ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। রিয়ার ক্যামেরা দিয়ে ৩০ এফপিএস-এ 4K এবং ১২০ এফপিএস-এ ১০৮০পি স্লো-মো ভিডিও রেকর্ড করা যাবে। সেলফি ও ভিডিও কলের জন্য এই ফোনে পাওয়া যাবে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

পাওয়ার ব্যাকআপের জন্য Oppo Reno 6Z ফোনে রয়েছে ৪,৩১০ এমএএইচ ব্যাটারি। যার সাথে ভুক ৪.০ ৩০ ওয়াট র‌্যাপিড চার্জি সাপোর্ট করবে। সিকিউরিটির জন্য ফোনে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ। কানেক্টিভিটি অপশনের মধ্যে ফোনে পাওয়া যাবে 5G, 4G, ওয়াই-ফাই, ব্লুটুথ, জিপিএস, ৩.৫মিমি অডিও জ্যাক ও ইউএসবি টাইপ সি পোর্ট।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

I'm magnetically attracted to everything that implies innovation... And Rock 'N Roll!