আগামী মাসে লঞ্চের আগে ফাঁস Oppo Reno 7 ফোনের সমস্ত ফিচার ও দাম, জেনে নিন

Oppo Reno 7 ফোনের দাম শুরু হতে পারে ২,৯৯৯ ইউয়ান (প্রায় ৩৪,৯৬৫ টাকা) থেকে

oppo-reno-7-full-specifications-price-leaked-ahead-of-launch

Oppo তাদের Reno 6 সিরিজের সাক্সেসর হিসেবে ইতিমধ্যেই Reno 7-এর উপর কাজ শুরু করেছে। গত সপ্তাহে Oppo PFDM00 মডেল নম্বরের একটি ডিভাইস চীনের CMIT-এর থেকে ছাড়পত্র পেয়ে জল্পনা বৃদ্ধি করেছিল। কারণ এটি Oppo Reno 7 নামে আসবে বলে ধারণা করা হচ্ছে। আবার এও শোনা যাচ্ছে যে, সামনের মাসে Oppo Reno 7 সিরিজের আনুষ্ঠানিক আত্মপ্রকাশ হতে পারে। লঞ্চ নিয়ে গুঞ্জন চলার মাঝে এক চীনা টিপস্টার Reno 7-এর সম্ভাব্য স্পেসিফিকেশনগুলির ব্যাপারে তথ্য প্রকাশ করছেন।

Oppo Reno 7 স্পেসিফিকেশন (প্রত্যাশিত)

টিপস্টারের দাবি অনুযায়ী, ওপ্পো রেনো ৭ ফোনে ওলেড ডিসপ্লে দেওয়া হতে পারে, যার দৈর্ঘ্য হবে ৬.৫ ইঞ্চি। এটি ফুল-এইচডি+ (১০৮০x২৪০০ পিক্সেল) রেজোলিউশন ও ৯০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। ফোনে ডাইমেনসিটি ৯২০ প্রসেসর ব্যবহার হতে পারে। চিপসেটটির সাথে থাকবে LPDDR4x র‌্যাম এবং UFS 3.1 স্টোরেজ। এতে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি দেওয়া বলে মনে করা হচ্ছে, যা ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

দুর্দান্ত ক্যামেরার জন্য Reno সিরিজের ফোনগুলির বেশ নামডাক রয়েছে। আর সে দিক থেকে Reno 7 হতাশ করবে না। সেল্ফি ও ভিডিও চ্যাটের জন্য ফোনে ৩২ মেগাপিক্সেল (Sony IMX486) ফ্রন্ট-ফেসিং ক্যামেরা দেখা যেতে পারে। রিয়ার ক্যামেরা সেটআপে ৫০ মেগাপিক্সেল (Sony IMX766) মেইন সেন্সর এবং একটি Sony IMX355 আল্ট্রাওয়াইড ক্যামেরা থাকবে যা ম্যাক্রো ক্যামেরা হিসেবেও ব্যবহার করা যাবে। এছাড়া থাকবে একটি ২ মেগাপিক্সেল মনোক্রম সেন্সর।

Oppo Reno 7 ফিচার (প্রত্যাশিত)

ওপ্পো রেনো ৭ স্মার্টফোনের সম্ভাব্য ফিচারগুলির মধ্যে ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ডুয়াল স্পিকার, জেড-অ্যাক্সিস লিনিয়ার মোটর, ভেপার-চেম্বার লিকুইড কুল্ড সোকিং প্লেট এবং এনএফসি থাকতে পারে।

Oppo Reno 7 দাম (প্রত্যাশিত)

ওই টিপস্টারের মতে, ওপ্পো রেনো ৭ দু’টি মেমরি ভ্যারিয়েন্টে আসবে – ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ। এদের দাম হতে পারে যথাক্রমে ২,৯৯৯ ইউয়ান (প্রায় ৩৪,৯৬৫ টাকা) ও ৩,২৯৯ ইউয়ান (প্রায় ৩৮,৪৬৩ টাকা)।

Oppo Reno 7 সিরিজে কতগুলি ফোন আসবে?

রিপোর্ট বলছে, Oppo Reno 7 সিরিজে Reno 7, Reno 7 Pro, ও Reno 7 Pro+ এর মতো তিনটি হ্যান্ডসেট আসতে পারে। প্রো ও প্রো+ ভ্যারিয়েন্টে ডাইমেনসিটি ১২০০ প্রসেসর ও স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর থাকতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

Shuvro primarily writes about smartphone and automobile industry. He is an assistant editor for techgup. Shuvro has a bachelor degree in English literature. His interest also includes cosmopolitan affairs, scientific discoveries, and quizzing.