বিশেষ ডিজাইন সহ Oppo Reno7 Pro League of Legends Edition বাজারে হাজির, দাম জেনে নিন

OnePlus এর পথে হেঁটে এবার Oppo -ও তাদের গেমপ্রেমী গ্রাহকদের জন্য নিয়ে এলো 'League of Legends' অনুপ্রাণিত ও নামাঙ্কিত Oppo Reno 7 Pro ফোনের ‘স্পেশাল’ এডিশন

oppo-reno-7-pro-league-of-legends-edition-launched-price-yuan-3999-specifications

গত মাসেই Oppo তাদের ঘরেলু বাজারে লঞ্চ করেছিল Oppo Reno 7 সিরিজ। এই নয়া সিরিজের অধীনে – Reno 7 5G, Reno 7 Pro 5G, এবং Reno 7 SE 5G -এই তিনটি স্মার্টফোন আত্মপ্রকাশ করে৷ আর এখন, আমেরিকা ভিত্তিক গেম ডেভলপিং সংস্থা ‘Riot Games’ এর সাথে হাত মিলিয়ে ‘Pro’ মডেলটির একটি বিশেষ সংস্করণ লঞ্চ করলো Oppo। ২০০৯ সালে চালু হওয়া জনপ্রিয় ভিডিও গেম ‘League of Legends’ -এর থেকে অনুপ্রেরণা নিয়ে এই স্পেশ্যাল এডিশনটি ডেভলপ করা হয়েছে। নতুন এই Oppo Reno 7 Pro League of Legends Edition বর্তমানে শুধুমাত্র চীনের বাজারে উপলব্ধ।

সেক্ষেত্রে বলতে দ্বিধা নেই, OnePlus এর পথে হেঁটে এবার Oppo -ও তাদের গেমপ্রেমী গ্রাহকদের জন্য নিয়ে এলো ‘League of Legends’ অনুপ্রাণিত ও নামাঙ্কিত Oppo Reno 7 Pro ফোনের ‘স্পেশাল’ এডিশন। এই বিশেষ এডিশনের স্পেসিফিকেশন স্ট্যান্ডার্ড মডেলের অনুরূপ হলেও, সফ্টওয়্যার সংক্রান্ত কিছু সেকশনকে ‘লীগ অফ লেজেন্ডস’ গেমের অনুকরণে পরিবর্তিত (কাস্টমাইজ) করা হয়েছে। আবার, ভিজ্যুয়াল বা বাহ্যিক ডিজাইনের ক্ষেত্রেও স্বতন্ত্রতা লক্ষণীয়। সেক্ষেত্রে, ফোনে ‘কালার-শিফটিং স্টিলথি ম্যাট’ ডিজাইনের রিয়ার প্যানেল দেখা যাবে। আবার, গেমের মূল চরিত্র জিনক্স (Jinx) এর ‘সিগনেচার মার্ক’ রকেট ক্যাননের আদলে তৈরী করা হয়েছে রিটেল বক্সটি। আসুন Oppo Reno7 Pro League of Legends Edition স্মার্টফোনের ফিচার ও দাম জেনে নেওয়া যাক।

ওপ্পো রেনো ৭ প্রো লীগ অফ লেজেন্ডস এডিশন স্পেসিফিকেশন ও ফিচার (Oppo Reno7 Pro League of Legends Edition Specifications and Features)

প্রথমেই আসা যাক ওপ্পো রেনো ৭ প্রো লীগ অফ লেজেন্ডস এডিশন স্মার্টফোনের বিশেষত্বের প্রসঙ্গে। স্ট্যান্ডার্ড মডেলের থেকে ব্যতিক্রমী কালার ও ডিজাইনের সাথে এসেছে ওপ্পো রেনো ৭ প্রো ফোনের এই বিশেষ এডিশন। ‘লীগ অফ লেজেন্ডস’ গেমের চ্যাম্পিয়ন জিনক্স (Jinx) চরিত্র দ্বারা অনুপ্রাণিত হয়ে ফোনটি ডিজাইন করা হয়েছে। ফলে, এর ব্যাক প্যানেলে কালার, চরিত্র ও গেম থিমের সাথে সাদৃশ্যপূর্ণ। সেক্ষেত্রে, এই নয়া ফোনের রিয়ার প্যানেলে, ব্ল্যাক ও ব্লু কালারের ডুয়েল-টোন ফিনিশিং দেখা যাবে। আবার, বেজেলের চারিধারে কালার-শিফটিং অ্যাসেন্ট বা প্যাটার্ন লক্ষণীয়। মূল মডেল Oppo Reno 7 Pro -এর মতো এই বিশেষ এডিশনের রিয়ার ক্যামেরা মডিউলের চারপাশে উজ্জ্বল LED লাইট দেখা যাবে, যা LED নোটিফিকেশন লাইট হিসাবেও কাজ করবে।

Oppo Reno7 Pro League of Legends Edition

এই ‘ইউনিক’ ব্যাক প্যানেল ও ডিজাইন ছাড়াও, Oppo Reno 7 Pro League of Legends Edition একটি বিশেষ প্যাকেজিং সহ এসেছে। যার মধ্যে, জিনক্স চরিত্রের উপর ভিত্তি করে একটি বিশেষ কেস, একটি বিশেষ ৬৫ ওয়াট চার্জার, কয়েকটি ল্যানিয়ার্ড এবং স্টিকার রয়েছে। তদুপরি, ফোনে, কাস্টম আইকন এবং অ্যানিমেশনের সাথে একটি বিশেষ থিম তৈরী করতে, সফ্টওয়্যার ফ্রন্টের ক্ষেত্রে কিছু পরিবর্তন বা উন্নতিকরণ আনা হয়েছে।

বেসিক ফিচারের প্রসঙ্গে বললে, ওপ্পো রেনো ৭ প্রো লীগ অফ লেজেন্ডস এডিশন স্মার্টফোনে রয়েছে, ৯০ হার্টজ রিফ্রেশ রেটের একটি ৬.৫৫ ইঞ্চির ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে। ফাস্ট পারফরম্যান্স ও মাল্টিটাস্কিং অফার করার জন্য এতে মিডিয়াটেক ডাইমেনসিটি ১২০০ ম্যাক্স প্রসেসর ব্যবহার করা হয়েছে। ক্যামেরা ফ্রন্টের কথা বললে, ফোনে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা সেটআপ এবং ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট-ফেসিং ক্যামেরা বর্তমান। আবার, পাওয়ার ব্যাকআপের জন্য ডিভাইসে ৪,৫০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যার সাথে ৬৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। এর বেধ ৭.৪৫ মিমি।

ওপ্পো রেনো ৭ প্রো লীগ অফ লেজেন্ডস এডিশন দাম (Oppo Reno 7 Pro League of Legends Edition price)

ওপ্পো রেনো ৭ প্রো লীগ অফ লেজেন্ডস এডিশন স্মার্টফোনের বিক্রয় মূল্য ৩,৯৯৯ ইউয়ান, যা ভারতীয় মূল্যে প্রায় ৪৭,৪০০ টাকা। এই দাম ফোনের ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের।

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।