লঞ্চের আগে Oppo Reno 7 এর দাম ফাঁস, সামনে এল Reno 7 Pro ও Reno 7 Pro+ এর বিশেষত্ব

Oppo Reno 7-এর দাম ও Reno 7 Pro, Reno 7 Pro+ এর স্পেসিফিকেশন ফাঁস হয়েছে

oppo-reno-7-pro-plus-specifications-price-leaked-dimensity-1200-max-processor

Oppo Reno 7 সিরিজ নিয়ে চর্চা অব্যাহত। পুরনো Reno 6 সিরিজের ফোনে যে সব খামতি ছিল, সেগুলি ইমপ্রুভ করে Reno 6 লাইনআপকে বাজারে এনে হিট করানোর লক্ষ্যেই এগোচ্ছে Oppo। যেটুকু খবর এই সিরিজে Oppo Reno 7, Oppo Reno 7 Pro, ও Oppo Reno 7 Pro+ মডেলের তিনটি হ্যান্ডসেট থাকতে পারে। জনপ্রিয় টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশনের সৌজন্যে এই ফোনগুলির বিষয়ে নানা তথ্য সামনে আসছে। টিপস্টারের পোস্ট থেকেই আজ Pro ও Pro+ ভ্যারিয়েন্ট সম্পর্কে কিছু নতুন তথ্য জানা সম্ভব হয়েছে। একইসঙ্গে বেস মডেল বা Reno 7-এর দাম কত হতে পারে, তার একটি ধারণা পাওয়া গিয়েছে।

ওপ্পো রেনো ৭ সিরিজের সম্ভাব্য স্পেসিফিকেশন (Oppo Reno 7 Series expected Specifications)

Reno 7

এই সিরিজে রেনো ৭ সবচেয়ে হালকা ফোন হবে। ওজন হবে ১৭১ গ্রাম৷ ৬৪ মেগাপিক্সেল মেইন ক্যামেরা, ডাইমেনসিটি ৯০০ প্রসেসর, ও ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট ও ৪,৫০০ এমএএইচ ব্যাটারির সাথে আসতে পারে এই ফোন।

Reno 7 Pro

রেনো ৭ প্রো-এর ওজন হবে ১৮৫ গ্রাম। এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসর, ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং ফিচারের সঙ্গে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি, ৬৪ মেগাপিক্সেল মেইন ক্যামেরা থাকতে পারে।

Reno 7 Pro+

সিরিজের হাই-এন্ড মডেল রেনো ৭ প্রো প্লাস ফোনে দেওয়া হবে একটি কাস্টমাইজড ডাইমেনসিটি ১২০০ ম্যাক্স প্রসেসর, ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা, ৫০ মেগাপিক্সেল সনি আইএমএক্স৭৬৬ প্রাইমারি ক্যামেরা ও ৬.৫ ইঞ্চি ৯০ হার্টজ ফুল-এইচডি+ অ্যামোলেড ডিসপ্লে।

ওপ্পো রেনো ৭ এর সম্ভাব্য দাম (Oppo Reno 7 expected price)

ওপ্পো রেনো ৭-এর ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজের দাম রাখা হতে পারে ৩,০০০ ইউয়ান, ভারতীয় মুদ্রায় যা প্রায় ৩৪,৮৭১ টাকা। এটি ১২ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টেও পাওয়া যাবে, দাম ৩,৩০০ (প্রায় ৩৮,৩৫৯) ইউয়ান হতে পারে।

টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷