লঞ্চের একদিন আগেই Oppo Reno 7 সিরিজের সমস্ত স্পেসিফিকেশন সামনে আনল TENAA সার্টিফিকেশন সাইট

Oppo Reno 7 SE, Reno 7, এবং Reno 7 Pro ফোনকে স্পেসিফিকেশন সহ দেখা গেল TENAA সার্টিফিকেশন সাইটে

oppo-reno-7-se-reno-7-pro-appears-on-tenna-with-specifications-ahead-of-launch

Oppo Reno 7 সিরিজ আগামীকাল চীনে আত্মপ্রকাশ করতে চলেছে। হালে এই সিরিজের অধীনস্থ Reno 7 SE, Reno 7, এবং Reno 7 Pro সম্পর্কে বিভিন্ন তথ্য উঠে এসেছে। এবার ফোনগুলি TENAA সার্টিফিকেশন সাইটের পোর্টালে স্পট করা হয়েছে। আর বরাবরের মতো TENAA-র লিস্টিং থেকে Oppo Reno 7 সিরিজের ডিভাইসগুলির মেজর স্পেসিফিকেশশনগুলি সামনে এসেছে।

ওপ্পো রেনো ৭ SE স্পেসিফিকেশনস (Oppo Reno 7 SE Specifications)

PFCM00 মডেল নম্বরের ওপ্পো রেনো ৭ এসই আয়তনে ১৬০.২x৭৩.২x৭.৪৫ মিমি এবং ওজন ১৭১ গ্রাম। ৬.৪৩ ইঞ্চি অ্যামোলেড ফুল-এইচডি+ ডিসপ্লে, ৮ জিবি র‌্যাম, ১২৮ /২৫৬ জিবি, ৪,৩০০ এমএএইচ রেটেড (৪,৫০০ এমএএইচ টিপিক্যাল ভ্যালু) ব্যাটারি থাকবে এই ফোনে।

ওপ্পো রেনো ৭ এসই ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট-ফেসিং ক্যামেরা ও ৪৮ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপের সঙ্গে আসবে।

ওপ্পো রেনো ৭ স্পেসিফিকেশনস (Oppo Reno 7 Specifications)

PFJM10 মডেল নম্বরের ওপ্পো রেনো ৭ আয়তনে ১৫৬.৮x৭২.১x৭.৫৯ মিমি এবং ওজন ১৮৫ গ্রাম।
এটি ৬.৪৩ ইঞ্চি অ্যামোলেড ফুল-এইচডি+ ডিসপ্লে, ৮ জিবি / ১২ জিবি র‌্যাম, ১২৮ /২৫৬ জিবি স্টোরেজ, ও ৪,৯৩০ এমএএইচ রেটেড (৪,৫০০ এমএএইচ টিপিক্যাল ভ্যালু) ব্যাটারি সহযোগে আসবে।

এছাড়া ফটোগ্রাফির জন্য ওপ্পো রেনো ৭ ফোনে থাকবে ৩২ মেগাপিক্সেল (Sony IMX709) ফ্রন্ট-ফেসিং ক্যামেরা ও ৬৪ মেগাপিক্সেল (OmniVision OV64B) + ৮ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল (পোট্রেট) ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ।

ওপ্পো রেনো ৭ প্রো স্পেসিফিকেশনস (Oppo Reno 7 Pro Specifications)

টেনার লিস্টিং অনুসারে, ওপ্পো রেনো ৭ প্রো-র মডেল নম্বর PFDM000। এটি এই সিরিজের সবচেয়ে হাই-এন্ড ভ্যারিয়েন্ট। রেনো ৭ প্রো ফোনে থাকবে ৬.৫ ইঞ্চি অ্যামোলেড ফুল-এইচডি+ ডিসপ্লে, ২,২০০ এমএএইচ ডুয়াল সেল ব্যাটারি, ৮ জিবি / ১২ জিবি LPDDR5 র‌্যাম, ১২৮ জিবি / ২৫৬ জিবি স্টোরেজ।

ক্যামেরা ডিপার্টমেন্টের কথা বললে, ওপ্পো রেনো ৭ প্রো-র সামনে দেখা যাবে ৩২ মেগাপিক্সেল (Sony IMX709) সেলফি ক্যামেরা। পিছনে থাকবে ৫০ মেগাপিক্সেল (Sony IMX766) + ৮ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল (পোট্রেট) ট্রিপল ক্যামেরা সেটআপ।

এছাড়া জল্পনা শোনা যাচ্ছে যে, Oppo Reno 7 সিরিজের স্মার্টফোনগুলি ৯০ হার্টজ রিফ্রেশ রেট ও ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর অফার করবে। Reno 7 SE, Reno 7, এবং Reno 7 Pro ফোনে যথাক্রমে Dimesity 900, Snapdragon 778G, এবং Dimensity 1200 চিপসেট থাকতে পারে। এছাড়া হ্যান্ডসেটগুলি ৩৩ ওয়াট, ৬০ ওয়াট, এবং ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট-সহ আসবে বলে আশা করা যায়।

Shuvro primarily writes about smartphone and automobile industry. He is an assistant editor for techgup. Shuvro has a bachelor degree in English literature. His interest also includes cosmopolitan affairs, scientific discoveries, and quizzing.