Oppo আনছে নতুন ফোন, ৩০ মিনিটে ফুল চার্জ হবে ব্যাটারি

  

চীনা স্মার্টফোন নির্মাতা Oppo তাদের নতুন ফাস্ট চার্জিং টেকনোলজির ঘোষণা করল। কোম্পানি এই নতুন টেকনোলজি কিছুদিনের মধ্যে লঞ্চ হওয়া Oppo Reno Ace তে ব্যবহার করবে। গত সপ্তাহেই কোম্পানির সিইও নিশ্চিত করেছিলেন এই ফোন ৬৫ ওয়াট সুপারবুক চার্জিং এর সাথে লঞ্চ হবে। এর সাথে তিনি এও জানিয়েছিলেন অপ্পো রেনো এসিই অক্টোবরে বাজারে আনা হবে।

৫ মিনিটে ২৭ শতাংশ চার্জ :

Amazon প্রোডাক্ট কিনতে এখানে ক্লিক করুন

কোম্পানি ৬৫ ওয়াট সুপার VOOC ফাস্ট চার্জ ২.০ টেকনোলোজি চীনে প্রথম চালু করবে। কোম্পানি দাবি করেছে এই টেকনোলজির মাধ্যমে ৪০০০ এমএএইচ ব্যাটারি ৩০ মিনিটে ফুল চার্জ হয়ে যাবে। আবার ৫ মিনিটে ফোনটির ২৭ শতাংশ চার্জ করা যাবে। এই প্রযুক্তির জন্য কাস্টমাইজ এবং এডভান্স কম্পনেন্টস, ডিজাইন এবং ম্যানুফ্যাকচারিং প্রসেসের ব্যবহার করা হয়েছে।

বর্তমানের ফাস্ট চার্জিং এর থেকে দ্রুত :

বর্তমানে কোম্পানির নতুন লঞ্চ করা Oppo R17 Pro ফোনে ৫০ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি ব্যবহার করা হয়েছিল। যা ১৫ মিনিটে ৪০ শতাংশ চার্জ করতে সক্ষম হয়। তবে Oppo Reno Ace ফোনে ৬৫ ওয়াট সুপার VOOC চার্জিং প্রযুক্তি ব্যবহার করা হবে। যা কয়েক মিনিট ফোনের অর্ধেক চার্জ করে দেবে।

Oppo Reno Ace সম্ভাব্য ফিচার :

এই ফোনে ৬.৫ ইঞ্চি ডায়নামিক AMOLED ফুল স্ক্রিন FHD+ রেজুলেশনের সাথে কর্নিং গরিলা গ্লাস ৬ প্রটেকশন দেওয়া হতে পারে। ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৫৫ প্রসেসর, ৮ জিবি র‍্যাম, ৫১২ জিবি স্টোরেজ ও ইন ডিসপ্লে ফিঙ্গার প্রিন্ট সেন্সরের সাথে লঞ্চ হতে পারে।

এই ফোনের পিছনে থাকবে চারটি ক্যামেরা। যার ক্যামেরা সেটআপ হবে ৪৮+১৩+৮+২ মেগাপিক্সেল । আবার সেলফির জন্য ১৬ মেগাপিক্সেল ক্যামেরা থাকতে পারে। ফোনটি ৪০০০ এমএএইচ ব্যাটারির সাথে আসতে পারে।

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন