5G ফিচারের সাথে Oppo Reno 10x খুব শীঘ্রই লঞ্চ হবে, দাম ও স্পেসিফিকেশন জেনে নিন

চীনা স্মার্টফোন কোম্পানি ওপ্পো তাদের এবছরের Oppo Innovation Event শীঘ্রই আয়োজন করতে চলেছে।রিপোর্ট অনুযায়ী এই ইভেন্টে লঞ্চ করা হতে পারে 10x অপটিক্যাল জুম ক্যামেরার স্মার্টফোন Oppo Reno। আমরা জানি 10x অপটিক্যাল জুম ক্যামেরা নিয়ে অনেকদিন থেকেই স্মার্টফোনের বাজারে আলোচনা হচ্ছিলো।অবশেষে ওপ্পো তাদের আসন্ন ফ্ল্যাগশিপ ফোনে এই নতুন ক্যামেরা ফিচারটি ব্যবহার করবে বলে জানা গেছে।অনেক রিপোর্টে বলা হয়েছিল এই ফোনটিকে গতমাসে অনুষ্ঠিত মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসে লঞ্চ করা হবে।যদিও তা হয়নি,তবে কোম্পানির ইনোভেশন ইভেন্টে ফোনটিকে লঞ্চ করার সম্ভাবনা প্রবল।

Oppo Reno সম্ভাব্য ফিচার :

Oppo Reno সম্পর্কে বিশেষ তথ্য না জানা গেলেও,এই ফোনটি 5G ফিচারের সাথে লঞ্চ হতে পারে।প্রসেসর,র‍্যাম ও স্টোরেজের কথা বললে এতে স্ন্যাপড্রাগন ৮৫৫ চিপসেট ৮ জিবি র‍্যাম ও ১২৮/২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ দেওয়া হতে পারে।একটি রিপোর্টে বলা হয়েছে এই ফোন শক্তিশালী ৪০৩০ এমএএইচ ব্যাটারির সাথে লঞ্চ হবে।

Oppo Reno নতুন ক্যামেরা ফিচারের সাথে লঞ্চ হতে চলেছে। এই ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা থাকবে,যার প্রাইমারি সেন্সর ৪৮ মেগাপিক্সেল।এই ফোনে Sony IMX586 এর সাথে ১২০ ডিগ্রী ওয়াইড এঙ্গেল সেন্সর দেওয়া হতে পারে।

Oppo Reno সম্ভাব্য দাম :

রিপোর্ট অনুযায়ী এই ফোনটিকে ১০ ই এপ্রিল লঞ্চ করা হতে পারে। ফিচার দেখে অনুমান করা হচ্ছে
Oppo Reno র দাম হবে প্রায় ৪৯০০০ টাকা।

পড়ুন : Oppo F11 Pro র সেল শুরু হবে ১৫ মার্চ, জিও দিচ্ছে ৩.২ টিবি ডেটা সহ ৪৯০০ টাকা ক্যাশব্যাক

Last Updated on