Oppo Reno Z ও Oppo A73 5G ফোনের জন্য এল ColorOS 11 এর বিটা আপডেট

oppo-reno-z-and-oppo-a73-5g-starts-getting-coloros-11-android-11-beta-update

Oppo গত সেপ্টেম্বর থেকে তাদের এলিজেবল ডিভাইসগুলির জন্য অ্যান্ড্রয়েড ১১ বেসড কালারওএস ১১ ( Android 11 Based ColorOS 11) আপডেট রোল আউট করতে শুরু করেছিল। এরপর থেকে রেনো, এ ও কোম্পানির অন্যান্য সিরিজের ফোনে এই আপডেট পৌঁছে দেওয়া হয়। সেইমতো এখন Oppo Reno Z ও Oppo A73 5G ফোন দুটিতে কালারওস ১১ এর বিটা আপডেট এল।

অপ্পো-র কালারওস কমিউনিটি অনুযায়ী, অপ্পো রেনো জেড ও অপ্পো এ৭৩ ৫জি ফোন ইউজাররা এখন কালারওস ১১ এর বিটা প্রোগ্রামে নাম লেখাতে পারবেন। আগামী ১৯ এপ্রিল পর্যন্ত প্রথম ধাপের রেজিস্ট্রেশন চলবে বলে জানা গিয়েছে।

তবে মনে রাখবেন, Oppo Reno Z এর সৌদি আরব ও সংযুক্ত আরব আমিরশাহী ইউজাররা আপাতত বিটা প্রোগ্রামে অংশ নিতে পারবেন। যেখানে অস্ট্রেলিয়া ও সংযুক্ত আরব আমিরশাহীর Oppo A73 5G ইউজারদের জন্য এই সুযোগ থাকছে।

কালারওএস কমিউনিটি থেকে আরো জানা গেছে, নতুন এই আপডেট পেতে অপ্পো রেনো জেড ফোনে C.35 এবং অপ্পো এ৭৩ ৫জি ফোনে A.15/ A.13 ফার্মওয়্যার ভার্সন থাকা বাধ্যতামূলক।

এই সব শর্ত পালন করলে আপনি ফোনের Settings > Software Update > Gear Icon > Apply for Beta Version > Update Beta Version-এ গিয়ে নতুন আপডেট ডাউনলোড করতে পারবেন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.