অক্টোবরে লঞ্চ হবে OPPO smart TV, আসবে ৫৫ ইঞ্চি ও ৬৫ ইঞ্চি স্ক্রিন সাইজে

oppo-smart-tv-to-launch-in-october-officially-confirmed

ইতিমধ্যেই Xiaomi সহ অনেক স্মার্টফোন কোম্পানি বাজারে স্মার্ট টিভি নিয়ে এসেছে। এবার আরেক স্মার্টফোন কোম্পানি OPPO ও স্মার্ট টিভির বাজারে পা রাখতে চলেছে। আগামী মাসেই অর্থাৎ অক্টোবরে OPPO TV বাজারে আসবে বলে জানা গেছে। সম্প্রতি অনুষ্ঠিত OPPO Developer Conference (ODC) 2020 ইভেন্টে কোম্পানি এই খবর জানিয়েছে।

যদিও এটি প্রথমবার নয় যখন আমরা OPPO -র স্মার্ট টিভির কথা শুনছি। কোম্পানি নিজেই ২০১৯ এর একটি ইভেন্টে প্রথম স্মার্ট টিভি লঞ্চ করার বিষয়ে জানিয়েছিল। এরপর একটি রিপোর্টে বলা হয়েছিল খুব শীঘ্রই অপ্পো -র টিভি বাজারে আসছে। যদিও কোম্পানি তখন কোনো টিভি লঞ্চ করেনি।

এর ঠিক ৬ মাস পরে Reno4 সিরিজের লঞ্চ ইভেন্টে ফের অপ্পো তাদের টিভির একটি টিজার ও সামনে আনে। যারপরেই নিশ্চিত হয়ে যায় কোম্পানি শীঘ্রই OPPO TV বাজারে আনবে। এমাসের শুরুতেই অপ্পো -র একটি টিভি কে 3C সার্টিফিকেশন ও Bluetooth SIG সার্টিফিকেশন সাইটে দেখা যায়। মনে হচ্ছে এই টিভিটিকেই অক্টোবরে লঞ্চ করা হবে।

আপাতত জানা গেছে OPPO smart TV তৈরী করবে TPV Display Technology (Xiamen) Co. Ltd। যারা ফিলিপ্স টিভির প্যারেন্ট কোম্পানি। এই টিভি দুটি মডেলে আসতে পারে ৫৫ ইঞ্চি ও ৬৫ ইঞ্চি। যদিও টিভিগুলির স্পেসিফিকেশন জানা যায়নি। আশা করা যায় আগামী কয়েকদিনের মধ্যেই এই টিভিগুলি সম্পর্কে বিস্তারিত তথ্য আসবে।