নতুন চার্জিং প্রযুক্তি এনে তাক লাগাতে চলেছে Oppo

oppo-to-unveil-new-charging-technology-on-mwc-2021-event

২৩ ফেব্রুয়ারি অর্থাৎ পরশুদিন থেকে সাংহাইতে শুরু হচ্ছে World Mobile Congress 2021। মোবাইল কমিউনিকেশনস ইন্ডাস্ট্রির জন্য উৎসর্গীকৃত এই বার্ষিক সম্মেলন অনুষ্ঠানে বিভিন্ন ব্র্যান্ড তাদের নয়া প্রোডাক্ট এবং টেকনোলজির ঝলক দেখাবে। স্বাভাবিক ভাবেই আমাদের জন্য প্রযুক্তিগত কী চমক অপেক্ষা করছে তা নিয়ে প্রত্যাশার পারদ ক্রমশ চড়ছে। উক্ত দিনে অন্যান্য সংস্থার মতো জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড Oppo (অপ্পো) নতুন টেকনোলজির প্রদর্শন করতে চলেছে, আর সেটি কি সংক্রান্ত তার আভাসও সংস্থাটি আগেভাগেই সোশ্যাল মিডিয়াতে দিয়েছে।

সম্প্রতি উইবো পোস্ট মারফত অপ্পো জানিয়েছিল, তারা চার্জিং ইকোসিস্টেম সর্ম্পকিত নতুন প্রযুক্তি সামনে আনবে। ফলে ফেব্রুয়ারির ২৩ তারিখে সাংহাইতে অনুষ্ঠিত মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসের মঞ্চ থেকেই Oppo যে তাদের নতুন চার্জিং প্রযুক্তি সামনে আনবে তা বলার অপেক্ষা রাখেনা।

অপ্পো “Everything can be flash charging” and “Fast charging for everyone” ক্যাচফ্রেজ ব্যবহার করে চার্জিং প্রযুক্তির বিশেষত্বের দিকে ইঙ্গিত করছে। এছাড়াও, অপ্পো #OppoxMWC21 হ্যাশট্যাগের সাথে “Interconnected life” ক্যাচফ্রেজের ব্যবহার করছে৷ “Interconnected” শব্দটির মাধ্যমে অপ্পো কি নির্দেশ করছে তা অবশ্য বোধগম্য হয়নি।

স্মার্টফোনের দুনিয়ায় ফার্স্ট চার্জিংয়ের পথিকৃৎ হিসেবে অপ্পোকেই গণ্য করা হয়। আবার স্মার্টফোন ব্র্যান্ডগুলির মধ্যে অপ্পোই একমাত্র তাদের ডিভাইসের সাথে ৬৫ ওয়াট ফাস্ট চার্জার শিপিং করে। BBK গ্রুপের মালিকানাধীন হওয়ায় অপ্পো যে প্রযুক্তিরই প্রদর্শন করুক BBK নিয়ন্ত্রিত ওয়ানপ্লাস এবং রিয়েলমিতেও যে এটি ব্যবহার হবে তা একপ্রকার ধরে নেওয়া যায়। অপ্পোর আপকামিং ফাস্ট চার্জিং সলিউশনে কি চমক থাকছে তা জানার জন্য এখন মঙ্গলবার পর্যন্ত অপেক্ষা।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন