e-Sim সাপোর্ট সহ Oppo Watch 2 স্মার্টওয়াচ চলতি মাসেই লঞ্চ হচ্ছে, থাকবে স্বাস্থ্য সম্পর্কিত বিভিন্ন ফিচার

oppo-watch-2-smartwatch-launch-date-set-on-27-july-with-e-sim-support-curved-display-jd-com-listing
Oppo Watch 2 ২৭ জুলাই লঞ্চ হচ্ছে

গত বছর ওপ্পো তাদের প্রথম স্মার্টওয়াচ হিসেবে Oppo Watch (ওপ্পো ওয়াচ) লঞ্চ করেছিল। এরপর কেটে গেছে নতুন বছরের ৬টা মাস! এখন জনপ্রিয় চীনা সংস্থাটি তার দেশীয় বাজারে এই স্মার্টওয়াচের একটি সাকসেসর ভার্সন চালু করবে বলে জানিয়েছে। সংস্থার তরফে নিশ্চিত করা হয়েছে, আগামী ২৭শে জুলাই চীনে Oppo Watch 2 (ওপ্পো ওয়াচ ২) লঞ্চ হবে। ওপ্পোর এই নতুন স্মার্টওয়াচটি ইতিমধ্যে চীনা ওয়েবসাইট JD.com-এ তালিকাবদ্ধ হয়েছে, যেখান থেকে এটির মুখ্য কিছু ফিচার সম্পর্কেও ধারণা পাওয়া গেছে। আসুন ওপ্পো ওয়াচ ২-এর এই সমস্ত ফিচার এক নজরে দেখে নিই।

Oppo Watch 2 এর ফিচার ফাঁস

JD.com-এর লিস্টিং অনুযায়ী, ওপ্পো ওয়াচ ২ স্মার্টওয়াচে গোলাকার কোণসহ বর্গাকৃতি ডায়াল থাকবে। আবার ইম্যারসিভ ভিউয়িং এক্সপিরিয়েন্সের জন্য এটির স্ক্রিনের প্রান্ত, কিছুটা কার্ভড হবে। অন্যদিকে ঘড়িটির ডান প্রান্তে দুটি বাটন দেখা যাবে, যা সম্ভবত পাওয়ার এবং ফাংশন কী রূপে আসবে। অনুমান করা হচ্ছে, নির্মাতা সংস্থাটি আগামী দিনে ওপ্পো ওয়াচ ২ স্মার্টওয়াচের একটি বৃত্তাকার ডায়াল সংস্করণও চালু করবে।

এদিকে আইটি হোম থেকে প্রকাশিত রিপোর্টে বলা হয়েছে যে, Oppo Watch 2 স্মার্টওয়াচটি কোয়ালকম স্ন্যাপড্রাগন উইয়ারেবল ৪১০০ চিপসেট দ্বারা চালিত হবে এবং এতে ১৬ জিবি স্টোরেজ পাওয়া যাবে। শুধু তাই নয়, এই স্মার্টওয়াচে ই-সিম সাপোর্ট করতে পারে।

স্বাভাবিকভাবেই, অন্যান্য স্মার্টওয়াচের মত Oppo Watch 2 বিভিন্ন স্বাস্থ্য এবং ফিটনেস সম্পর্কিত ফিচার সহ আসবে, যেখানে হার্ট রেট মনিটরিং সিস্টেম, স্ট্রেস মনিটরিং ইত্যাদি ফিচার অন্তর্ভুক্ত থাকবে।

এই মুহূর্তে স্মার্টওয়াচটির অন্যান্য বিবরণ যেমন ব্যাটারি লাইফ, আইপি-রেটিং, স্ক্রিনের সাইজ, দাম সম্পর্কিত তথ্য জানা যায়নি। তবে লঞ্চের আগেই এই সমস্ত বিষয় টিপস্টাররা ফাঁস করবে বলে আমাদের অনুমান।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.