হৃদ কম্পন মাপতে পারবে, Oppo Watch 2 স্মার্টওয়াচ লঞ্চ হল Snapdragon 4100 প্রসেসর সহ

Oppo Watch 2 Smartwatch launched with Snapdragon 4100 SoC AMOLED Display price specifications
Oppo Watch 2 আজ লঞ্চ হল

নিজের দেশীয় বাজারে আজ ব্র্যান্ডের দ্বিতীয় স্মার্টওয়াচ লঞ্চ করল জনপ্রিয় স্মার্টফোন নির্মাতা Oppo (ওপ্পো)। ঘোষণা মতই, আজ চীনা সংস্থাটি তার Oppo Watch-এর সাকসেসর ভার্সন, Oppo Watch 2 (ওপ্পো ওয়াচ ২) এর ওপর থেকে পর্দা সরিয়েছে। এই স্মার্টওয়াচটি স্ন্যাপড্রাগন ৪১০০ প্রসেসর দ্বারা চালিত হবে এবং এতে অন্যান্য স্মার্টওয়াচের মতই স্বাস্থ্য বা ফিটনেস সম্পর্কিত ফিচার উপস্থিত। আবার এটি দুটি সাইজে লঞ্চ হয়েছে। আসুন Oppo Watch 2 স্মার্টওয়াচের ফিচার ও দাম জেনে নিই…

Oppo Watch 2 স্মার্টওয়াচের স্পেসিফিকেশন

নতুন ওপ্পো ওয়াচ ২ স্মার্টওয়াচটি দুটি আকারে (৪২ মিমি এবং ৪৬ মিমি) এসেছে। এক্ষেত্রে ৪২ মিমি ভ্যারিয়েন্টটির ব্লুটুথ এবং ই-সিম সাপোর্টযুক্ত দুটি আলাদা মডেল পাওয়া যাবে। এছাড়াও দুটি ঘড়িতেই দেখা যাবে কার্ভড AMOLED ডিসপ্লে এবং ডান প্রান্তে পাওয়ার-ফাংশন বাটন। হার্ডওয়্যার ফ্রন্টে এগুলিতে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন উইয়ারেবল ৪১০০ চিপসেট এবং কাস্টম অ্যাপোলো ৪এস কো-প্রসেসর। ওপ্পো ওয়াচ ২ স্মার্টওয়াচটি অ্যান্ড্রয়েড ৮.১ (ওরিও) ওএস-এ চলবে। আবার, এই ওপ্পো প্রোডাক্টটি একটি আল্ট্রা ডায়নামিক ডুয়াল ইঞ্জিন (UDDE) প্রযুক্তি সহ এসেছে, যা ইউজারদের ভাল ব্যাটারি লাইফ সরবরাহ করবে।

অন্যান্য ফিচারের কথা বললে, Oppo Watch 2 স্মার্টওয়াচে ২৪ ঘন্টা হার্ট রেট ট্র্যাকিং, SpO2 মনিটরিং, স্লিপ ট্র্যাকিং, স্ট্রেস মনিটরিং ইত্যাদি ফিচার রয়েছে। এছাড়া এটি একক চার্জে ১৬ দিনের ব্যাটারি লাইফ অফার করবে। এই স্মার্টওয়াচে VOOC 2.0 ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

Oppo Watch 2-এর দাম, প্রাপ্যতা

ওপ্পো ওয়াচ ২ স্মার্টওয়াচটির ব্লুটুথযুক্ত অর্থাৎ ৪২ মিমি মডেলের দাম রাখা হয়েছে ১,২৯৯ ইউয়ান (প্রায় ১৪,৯০০ টাকা)। অন্যদিকে ই-সিম ভ্যারিয়েন্টটি ১,৪৯৯ ইউয়ানে (মোটামুটি ১৭,১০০) কেনা যাবে। একইভাবে ৪৬ মিমি সংস্করণটির দাম পড়বে ১,৯৯৯ ইউয়ান (প্রায় ২২,৯০০ টাকা)। ওপ্পো ওয়াচ ২ কালো এবং নীল রঙের বিকল্পে উপলব্ধ। ভারত সহ আন্তর্জাতিক বাজারে স্মার্টওয়াচটি কবে আসবে তা জানা যায়নি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.