ভারতে লঞ্চ হল ফাস্ট চার্জিং যুক্ত স্মার্টওয়াচ Oppo Watch, ডিজাইন অ্যাপল ওয়াচ এর মত

oppo-watch-launched-in-india-with-fast-charging-features-check-price-and-specifications

ভারতীয় মার্কেটে চলে এল অপ্পো এর ফাস্ট চার্জিং ফিচারযুক্ত স্মার্টওয়াচ। কয়েকমাস আগে জনপ্রিয় স্মার্টফোন নির্মাতাটি চীনের বাজারে এই স্মার্টওয়াচটি এনেছিল। আবার ভারতেও লঞ্চ হল Oppo Watch। কোম্পানি আজ Oppo Reno 4 Pro এর সাথে এই স্মার্টওয়াচটি এনেছে। এই Oppo Watch কে দেখলে ভুলবশত অ্যাপল-ওয়াচ মনে হতে পারে। আসুন অপ্পো ওয়াচ এর সম্পূর্ণ স্পেসিফিকেশন এবং দাম জেনে নিই।

ডিজাইন:

এই স্মার্টওয়াচে রয়েছে ডুয়াল-কার্ভ AMOLED ডিসপ্লে এবং অ্যাপল-ওয়াচের মতো স্কোয়ার ডায়াল, স্ক্রিনের সাইজ ১.৯ ইঞ্চি। এছাড়া এতে 5 ATM ওয়াটার রেজিস্ট্যান্ট টেকনোলজি রয়েছে, যা ৫০ মিটার অবধি জল প্রতিরোধ করতে পারে। এটি ৪১ ও ৪৬ মিলিমিটার দুটি ডায়াল সাইজে এবং ব্ল্যাক, গ্লসি গোল্ড, সিলভার মিস্ট ও পিঙ্ক গোল্ড কালার ভ্যারিয়েন্টে পাওয়া যাবে।

প্রসেসর, ব্যাটারি :

অপ্পো ওয়াচে কোয়ালকম স্ন্যাপড্রাগন ওয়ার ২৫০০ চিপসেট ব্যবহার করা হয়েছে এবং এটি Apollo 3 ওয়্যারলেস কো-প্রসেসর দ্বারা চালিত।এছাড়া এতে ১ জিবি র‍্যাম এবং বিল্ট ইন ৮ জিবি স্টোরেজ থাকছে। ব্যাটারি ক্যাপাসিটির কথা বললে স্মার্টওয়াচের ৪১ ও ৪৬ মিলিমিটার ভ্যারিয়েন্ট দুটিতে যথাক্রমে ৩০০ মিলি অ্যাম্পিয়ার এবং ৪৩০ মিলি অ্যাম্পিয়ার ব্যাটারি রয়েছে। তবে সবচেয়ে আকর্ষণীয় বিষয়টি হল এই স্মার্টওয়াচে থাকছে VOOC ফাস্ট চার্জিং সাপোর্ট, যা Oppo Watch কে সম্পূর্ণ চার্জ করতে সময় নেবে কেবল ৭৫ মিনিট।

অন্যান্য ফিচার:

এই স্মার্টওয়াচ অ্যান্ড্রয়েড এবং আইওএস ডিভাইসের সাথে কম্প্যাটিবল, এবং এতে ব্লুটুথ ৪.২ সাপোর্ট রয়েছে। এছাড়া এই স্মার্টওয়াচ হাঁটাচলা, দৌড়, সাঁতার, সাইক্লিং, জিম-প্রশিক্ষণ ইত্যাদি ক্রিয়াকলাপ ট্র্যাক করতে পারে। এমনকি এটি আপনার ঘুমের অভ্যাস এবং হার্ট রেট নিরীক্ষণ করতে পারে।

Oppo Watch দাম এবং লভ্যতা:

Oppo Watch-এর ৪১ মিমি ভ্যারিয়েন্টের দাম পড়বে ১৪,৯৯৯ টাকা। যেখানে ৪৬ মিমি ভ্যারিয়েন্টটি কিনলে ১৯,৯৯০ টাকা ব্যয় করতে হবে। আগামী ১০ই আগস্ট থেকে স্মার্টওয়াচটির বিক্রি শুরু হবে।