Oppo Tablet প্রিমিয়াম রেঞ্জে আগামী বছরে আসছে, টেক্কা দেবে Huawei MatePad Pro 12.6 কে

জনপ্রিয় টিপস্টার, Digital Chat Station দাবি করেছেন, আগামী বছরে Oppo Tablet লঞ্চ হতে চলেছে

oppp-tablet-may-launch-next-year-tipstar-claim

গতবছর রোলেবল স্মার্টফোনের (Rollable Smartphone) কনসেপ্ট সামনে এনে বিশ্বকে তাক লাগিয়ে দিয়েছিল Oppo। যদিও কোম্পানির তরফে নিশ্চিত করা হয়েছিল, এই ধরনের কোনো ফোন তারা ব্যবসায়িক উদ্দেশ্যে এক্ষুনি লঞ্চ করবে না। বদলে সংস্থাটি আগামী বছরে একটি ফোল্ডেবল ফোন (Foldable Phone) লঞ্চ করার চিন্তাভাবনা নিয়ে এগোচ্ছে। তবে ফোল্ডিং ফোন ছাড়াও আগামী বছরে Oppo Tablet (ওপ্পো ট্যাবলেট) বাজারে আনতে পারে চীনা ব্র্যান্ডটি।

সম্প্রতি একটি ইভেন্টে Oppo-র ভাইস প্রেসিডেন্ট ইঙ্গিত দিয়েছেন, সংস্থাটি ফোল্ডেবল ও রোলেবল স্মার্টফোন নিয়ে কাজ করছে। সুদূর ভবিষ্যতে এই ধরনের ফোন তারা লঞ্চ করতে পারে। তবে চাহিদার কথা মাথায় রেখে, আগামী কয়েক মাসের মধ্যে ট্যাবলেটের বাজারে পা‌‌ রাখতে সংস্থাটি বেশি আগ্রহী।

ভাইস প্রেসিডেন্ট ছাড়াও জনপ্রিয় টিপস্টার, Digital Chat Station দাবি করেছেন, আগামী বছরে Oppo Tablet লঞ্চ হতে চলেছে। স্মার্টফোন ব্র্যান্ডটি ইতিমধ্যেই ট্যাবলেটের জন্য ColorOS অপারেটিং সিস্টেম ডেভেলপ করেছে। এটি Huawei MatePad Pro 12.6 কে টেক্কা দিতে আনা হবে।

উল্লেখ্য, Oppo-র সিস্টার ব্র্যান্ড Realme ইতিমধ্যেই তাদের প্রথম ট্যাবলেট, Realme Pad লঞ্চ করেছে। সেক্ষেত্রে Oppo যে এই ধরনের ডিভাইস নিয়ে আসবে সেটাই স্বাভাবিক। তবে এটি Realme-র মতো বাজেট রেঞ্জে আসবে না। কারণ Huawei MatePad Pro 12.6 এর দাম শুরু হয়েছে প্রায় ৫৭,০০০ টাকা থেকে। ফলে এর সাথে প্রতিদ্বন্দ্বিতা করতে হলে Oppo কেও সমমানের ডিভাইস বাজারে আনতে হবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.