Paytm ব্যবহার করুন আর জিতে নিন ১০,০০০ টাকা ক্যাশব্যাক, কিভাবে জেনে নিন

paytm-announces-rs-10000-cashback-on-rent-payments-service

ডিজিটাল অগ্রগতির যুগে দাঁড়িয়ে Paytm, GPay, Phonepe প্রভৃতি ইউপিআই (UPI) ব্যবস্থার উপস্থিতির ফলে আমাদের মধ্যে অর্থনৈতিক লেনদেনের প্রক্রিয়া এখন অনেক বেশী পরিমাণে সহজ, উন্নত এবং দ্রুত হয়েছে। যে কোন রিচার্জ, বিল পরিশোধ থেকে শুরু করে ভাড়া বাবদ প্রদেয় বিভিন্ন অর্থমূল্যের আদানপ্রদানের ক্ষেত্রে উপরোক্ত ডিজিটাল পেমেন্ট অ্যাপ্লিকেশনগুলি আজ আমাদের সহায়। যেমন পেটিএমের (Paytm) কথাই ধরা যাক, এতদিন পর্যন্ত এই অ্যাপ্লিকেশনের Rent Payment পরিষেবার সাহায্যে আমরা অত্যন্ত নিরাপদে আমাদের বাড়ি ভাড়ার অর্থ পরিশোধ করতে পারতাম। কিন্তু সম্প্রতি পেটিএম (Paytm) তাদের ভাড়া পরিশোধের ক্ষেত্রটিকে ঢেলে সাজানোর ফলে এবার থেকে আমরা এর মাধ্যমে অনায়াসে দোকান-ঘরের ভাড়া শোধ, সম্পত্তি আমানত, টোকেন অর্থ প্রদান সহ কেনাবেচা সংক্রান্ত যাবতীয় কাজকর্ম চালিয়ে যেতে পারবো। শুধু তাই নয় পেটিএমের সাহায্যে ভাড়ার চুকিয়ে দিলে থাকছে বড় ক্যাশব্যাক জেতার হাতছানি!

আজ্ঞে হ্যাঁ, পেটিএমের মাধ্যমে ভাড়ার অর্থ মেটালে এবার পুরস্কার মিলবে হাতেনাতে! এক্ষেত্রে থাকছে ১০,০০০ টাকা পর্যন্ত বড় মূল্যের ক্যাশব্যাক জেতার আকর্ষণীয় সুযোগ। যদিও এজন্য আপনাকে সেরকম কিছুই করতে হবেনা। Paytm অ্যাপের মাধ্যমে নিজস্ব ক্রেডিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করলেই যে কেউ এই ক্যাশব্যাক জিতে নিতে পারেন। একইসাথে পেটিএম ব্যবহার করে অর্থ পরিশোধের জন্য ক্রেডিট কার্ডের সুবিধা প্রদানকারী ব্যাঙ্কের পক্ষ থেকেও আপনি পেতে পারেন দুর্দান্ত উপহার। সুতরাং আগামীদিনে যে কোন ভাড়া বাবদ অর্থ পরিশোধের সময় নির্দ্বিধায় পেটিএমের শরণাপন্ন হওয়া যেতেই পারে!

অবগতির জন্য জানিয়ে রাখি, ক্যাশব্যাক সংক্রান্ত অফারটির লাভ ওঠাতে হলে Paytm UPI, ডেবিট কার্ড অথবা নেট ব্যাঙ্কিংয়ের উপায়ে পেটিএমের সহায়তায় পেমেন্ট করা বাধ্যতামূলক। ক্রেডিট কার্ড ব্যবহার করে অর্থ পরিশোধ করলে Paytm লেনদেনের ১% অর্থ কেটে নেবে যা মাশুল হিসেবে অত্যন্ত ন্যূন। এটুকুই নয়, নতুন পরিবর্তনের ফলে পেটিএম ব্যবহারকারীরা এবার থেকে Rent Payment পরিষেবার সাহায্যে এক ছাতার তলায় তাদের প্রাত্যহিক জমাখরচের প্রতিটি হিসেব ধরে রাখতে পারবেন।

Rent Payment পরিষেবা ব্যবহারের জন্য আপনাকে পেটিএমের হোম স্ক্রিনে ‘Recharge & Pay Bills’ বিকল্পে ক্লিক করতে হবে। এরপর ‘Rent Payment’ বিকল্প চয়ন করে আপনি ভাড়া বাবদ প্রদেয় বিভিন্ন অর্থমূল্য পরিশোধ করতে পারবেন।

উপরোক্ত পরিবর্তনগুলির ফলে ভারতে পেটিএম আগের থেকে আরো অধিক পরিমাণে জনপ্রিয় হয়ে উঠবে বলে পেটিএমের একজন মুখপাত্র দাবী করেছেন। এর ফলে অসংখ্য মানুষ উপকৃত হবেন বলে তার দৃঢ় বিশ্বাস। সবশেষেও ক্যাশব্যাক হিসেবে ১০,০০০ টাকা পর্যন্ত জিতে নেওয়ার আশ্বাস দিয়ে তিনি সকলকে পেটিএমের ‘Rent Payment’ পরিষেবা ব্যবহারের আর্জি জানিয়েছেন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

One of the newest members of the Techgup Family. Soumo grew his liking for gadgets almost a decade back while searching for his first smartphone, and started writing about tech recently in 2020