DTH গ্রাহকদের জন্য সুসংবাদ, ২০০ টাকা রিচার্জ করলে পাবেন ৫০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক

Paytm-এর মাধ্যমে Airtel Digital Tv, Dish Tv, Sun Direct, Tata Sky, d2h ইত্যাদি অপারেটরের চ্যানেল প্যাক রিচার্জ করতে পারেন

paytm-dth-cashback-offer-get-rs-500-back-on-recharge-minimum-amount-200

ধার্য মূল্যের থেকে কম দামে কিছু পেতে কার না ভালোলাগে! সে জিনিস কেনাকাটাই হোক বা রিচার্জ, সবক্ষেত্রেই কিছুটা লাভ খুঁজি আমরা। তাই ইউজারদের খুশি করতে বহু সংস্থাই রিচার্জের ক্ষেত্রে ক্যাশব্যাক অফার প্রদান করে থাকে। সেক্ষেত্রে এবার আপনি প্রতি মাসে আপনার DTH অ্যাকাউন্ট রিচার্জ করলে পেতে পারেন নিশ্চিত ক্যাশব্যাকের সুবিধা। কীভাবে এই DTH Cashback Offer-টি পাওয়া যাবে, সেই কথাই আমরা এই প্রতিবেদনে আপনাদেরকে জানাতে চলেছি।

Paytm DTH Recharge Cashback Offer

আপনি যদি ডিটিএইচ রিচার্জে ক্যাশব্যাক পেতে চান, তবে আপনাকে পেটিএম-এর মাধ্যমে আপনার ডিটিএইচ অ্যাকাউন্ট রিচার্জ করতে হবে, কারণ অফারটি পেটিএম-এই পাওয়া যাচ্ছে। এই এরজন্য আপনাকে প্রথমে আপনার মোবাইল ফোনে পেটিএম অ্যাপটি ওপেন করতে হবে।

এরপরে আপনি হোমপেজে Recharge and Bill Payments সেকশনে ডিটিএইচ রিচার্জ অপশন পাবেন। এই অপশনে ক্লিক করার পর আপনি নতুন DTH Recharge অপশনটি দেখতে পাবেন, এতে ক্লিক করুন। উল্লেখ্য যে, আপনি Paytm-এর মাধ্যমে Airtel Digital Tv, Dish Tv, Sun Direct, Tata Sky, d2h ইত্যাদি অপারেটরের চ্যানেল প্যাক রিচার্জ করতে পারেন।

Paytm DTH Cashback অফারটি কীভাবে পাবেন?

এই অফারের শর্তাবলী অনুযায়ী, ব্যবহারকারীরা DTH অ্যাকাউন্ট রিচার্জ করার পরে ৫০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন এবং এই Paytm অফারটি কেবলমাত্র একবারই পাওয়া যাবে। তবে তার জন্য আপনাকে ন্যূনতম ২০০ টাকা রিচার্জ করতে হবে।

মনে রাখবেন যে, এটি একটি সীমিত সময়ের অফার। পেমেন্ট করার আগে আপনাকে Apply Promocode সেকশনে CRIC2021 প্রোমোকোডটি এন্টার করতে হবে। আপনি যদি প্রোমোকোডটি এন্টার করতে ভুলে যান, তাহলে কিন্তু ক্যাশব্যাক পাবেন না। ট্রানজ্যাকশন প্রক্রিয়াটি সম্পূর্ণ হওয়ার ২৪ ঘণ্টার মধ্যে রিওয়ার্ড অ্যাকাউন্টে চলে আসবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।