১০০০ টাকা পর্যন্ত জেতার সুযোগ, Paytm আনলো ধামাকাদার ক্যাশব্যাক অফার

paytm-launches-referral-scheme-and-recharge-cashback-offer

নোটবন্দি থেকে করোনা ভাইরাস – বিভিন্ন কারণে বিগত কয়েক বছরে মানুষ হয়েছে ডিজিটাল পেমেন্ট প্ল্যাটফর্মমুখী; কয়েকগুন ব্যবহার বেড়েছে Paytm, Mobikwik-এর মত বিভিন্ন ইউপিআই-বেস্ট প্ল্যাটফর্মগুলিরও। এই জাতীয় প্ল্যাটফর্মগুলিতে অনলাইন পেমেন্টের সুবিধা তো নেওয়া যায়ই, একই সাথে এগুলি প্রায়ই নতুন গ্রাহকদের আকর্ষিত করতে এবং পুরানো গ্রাহকদের সন্তুষ্ট রাখতে নিত্য-নতুন অফার এনে থাকে। সেক্ষেত্রে এবার, এমনই কিছু নতুন অফার নিয়ে হাজির হল ভারতের অন্যতম জনপ্রিয় ই-কমার্স পেমেন্ট সিস্টেম Paytm। গতকাল সংস্থাটি, তার সমস্ত বিদ্যমান ইউজারের জন্য নতুন ক্যাশব্যাক অফার ঘোষণা করেছে, যাতে ১,০০০ টাকা পর্যন্ত জেতার সুযোগ রয়েছে। এছাড়াও নতুন ইউজারদের জন্যও আছে বিশেষ অফার। আসুন জেনে নিই কিভাবে Paytm-এর এই ধামাকাদার অফারগুলি কাজে লাগানো যাবে।

প্রথমেই বলে রাখি, পেটিএম থেকে মোবাইল রিচার্জ বা কোনো বিল পেমেন্ট করলে তবেই এই ক্যাশব্যাক অফারটির সুবিধা নেওয়া যাবে। সেক্ষেত্রে প্রতিটি রিচার্জেই ১,০০০ টাকা অবধি ক্যাশব্যাক পাওয়া যেতে পারে। সংস্থার মতে, এই অফারটি সমস্ত প্রিপেড রিচার্জ ছাড়াও জিও (Jio), ভিআই (Vi), এয়ারটেল (Airtel), বিএসএনএল (BSNL) ও এমটিএনএল (MTNL)-এর মত অপারেটরের পোস্টপেড বিল পেমেন্ট করার ক্ষেত্রেও প্রযোজ্য হবে।

তবে এখানেই শেষ নয়। রিপোর্ট অনুযায়ী, Paytm একটি রেফারেল স্কিমও চালু করেছে, যার আওতায় ইউজাররা তাদের বন্ধুদের পেটিএমে আমন্ত্রণ করলেই নির্দিষ্ট পুরষ্কার পাবেন। এক্ষেত্রে বিদ্যমান ইউজারদের ১০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক জেতার সুবিধা থাকবে।

এতো গেল বিদ্যমান ইউজারদের কথা! নতুন গ্রাহকদের জন্যও বিশেষ অফার এনেছে জনপ্রিয় পেমেন্ট প্ল্যাটফর্মটি। নতুন ইউজাররা, সংস্থার ‘৩ পে ৩০০ ক্যাশব্যাক অফার’ (3 pe 300 Cashback Offer)-এর আওতায় প্রথম ৩টি রিচার্জে ১০০ টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশব্যাক পাবেন বলে জানিয়েছে Paytm।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।