Paytm আনলো ‘লুডো লাখপতি’ কনটেস্ট, ঘরে বসে লুডো খেলুন আর জিতুন এক লাখ টাকা

paytm ludo

Paytm তাদের প্ল্যাটফর্মে প্রথমবার নিয়ে এল গেম খেলে টাকা জেতার সুযোগ। পেটিএম এ ‘লুডো লাখপতি’ নামে একটি লুডু টুর্নামেন্ট খেলে আপনি জিততে পারেন দিনে এক লাখ টাকা পর্যন্ত পুরস্কার। এই সুযোগ শুধুমাত্র মে মাসের ১ তারিখ থেকে ৫ তারিখ পর্যন্ত বৈধ। আগ্রহী খেলোয়াড়রা সম্পূর্ণ বিনামূল্যে নাম নথিভুক্ত করতে পারেন Paytm First Games অ্যাপ অথবা পেটিএম অ্যাপ থেকে। ভারতের সবথেকে বড় অনলাইন লুডো টুর্নামেন্ট অনুষ্ঠিত হতে চলেছে এটি। বিজয়ী খেলোয়াড়রা প্রাইজমানি দাবি করতে পারবে পেটিএম ফাস্ট গেমস -এ গিয়ে।

ফাইনাল রাউন্ডের খেলা ইউটিউব বা পেটিএম ইনবক্স থেকে সরাসরি লাইভ সম্প্রচার করা হবে। আগ্রহীরা পেটিএম ফাস্ট গেমস অ্যাপ ডাউনলোড করতে পারবেন www.paytmfirstgames.com অথবা গুগল প্লে স্টোর থেকে। সেখানে অ্যাকাউন্ট তৈরি করতে শুধুমাত্র পেটিএম রেজিস্টার মোবাইল নাম্বার ও পাসওয়ার্ড দিতে হবে অথবা ওটিপি দিয়েও লগইন করা যাবে। আর যদি Paytm অ্যাকাউন্ট না থেকে থাকে তাহলে কিভাবে করবেন তার বিস্তারিত নিচে দেওয়া হল–

কিভাবে রেজিস্টার করবেন লুডু লাখপতি টুর্নামেন্টে :

এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে হলে অ্যাপের হোমপেজে থাকা লুডো লাখোপতি আইকন-এ প্রথমে গিয়ে রেজিস্টার করতে হবে। কোন অতিরিক্ত তথ্য এর জন্য প্রদান করতে হবে না। পেটিএম ফাস্ট গেমের COO সুধাংশু গুপ্ত বলেন- লুডো ভারতের একটি অন্যতম জনপ্রিয় খেলা। তার জনপ্রিয়তা লকডাউনে আরো বেড়েছে, আমরা যেদিন পেটিএম ফাস্ট গেমে লুডো খেলা চালু করি সেদিন ৪ লাখ ব্যবহারকারী এতে অংশগ্রহণ করেন, এরপর প্রতিদিন তা এক থেকে দু লাখ করে বাড়তে থাকে। ভবিষ্যতে আমরা এই খেলাটি কে খেলোয়াড়দের জন্য আরও আকর্ষণীয় করে তোলার চেষ্টা করব।

এই লকডাউনে মানুষ যেখানে ঘরবন্দি সেখানে সময় কাটাতে লুডো খেলতেই পারেন। আর যদি আপনি লুডো এক্সপার্ট হন তাহলে তো কথাই নেই। সময় কাটার সাথে সাথে অর্থ ও হাতে চলে আসবে। যা এই খারাপ সময়ে কিন্তু আপনার প্রয়োজনে আসবে।