কেবল ৯৯ টাকায় কিনুন রেডমি ফোন! Paytm এ চলছে মহা ক্যাশব্যাক কার্নিভ্যাল সেল

উৎসবের মরসুমে সমস্ত ই-কমার্স সাইট বিভিন্ন প্রোডাক্টের উপর আকর্ষণীয় ডিল দিচ্ছে। আমরা ইতিমধ্যেই Amazon ও Flipkart এর বেশ কয়েকটি অফার সম্পর্কে আপনাদেরকে জানিয়েছি। তবে আজ কথা বলবো Paytm এ চলা মহা ক্যাশব্যাক কার্নিভ্যাল সেল সম্পর্কে। এই সেল ২৯ সেপ্টেম্বর শুরু হয়েছিল, যা চলবে ৬ অক্টোবর পর্যন্ত। Paytm Maha Cashback Carnival সেলে আপনি ৯৯ টাকায় রেডমি ফোন এবং ১ টাকায় অন্য বাজেট ফোন কিনতে পারবেন।

আপনাকে জানিয়ে রাখি Paytm মহা ক্যাশব্যাক কার্নিভ্যাল সেলে ক্র্যাকার ডিল আনা হয়েছে। এই ডিল ২ অক্টোবর থেকে ৬ অক্টোবর পর্যন্ত চলবে। এই ডিল প্রতিদিন সন্ধ্যা ৬টায় ও রাত ৮টায় উপলব্ধ থাকবে। এই ডিলে ক্যাশব্যাকের মাধ্যমে স্মার্টফোনের উপর ছাড় দেওয়া হবে। এর অর্থ হল আপনাকে কোনো ফোন আসল দাম দিয়ে কিনতে হবে এবং এর পরে পেটিএম ক্যাশব্যাকরূপে টাকা ফেরত দেবে । যদিও পেটিএম এখনো ‘ক্র্যাকার ডিলস’-এ কোন রেডমি ফোন বা বাজেট ফোন উপলব্ধ থাকবে তা জানায়নি।

Paytm এর তরফ থেকে আরো জানানো হয়েছে ৫,০০০ টাকার উপরের যেকোনো প্রোডাক্টে ব্যাঙ্ক অফারও পাওয়া যাবে। এইচডিএফসি ব্যাঙ্ক ক্রেডিট কার্ড ও ডেবিট কার্ড গ্রাহকদেরকে ব্যাঙ্ক অফার হিসাবে ১০ শতাংশ অতিরিক্ত ছাড় দেওয়া হবে।

এই স্মার্টফোনগুলোর উপর পাওয়া যাবে ১০ হাজার টাকার ক্যাশব্যাক :

পেটিএম মহা ক্যাশব্যাক কার্নিভ্যাল সেলে অ্যাপল, স্যামসাং, ওপ্পো, ভিভো এবং শাওমি সহ অন্যান্য ব্রান্ডের স্মার্টফোনে ছাড় পাওয়া যাবে। কোম্পানির তরফে জানানো হয়েছে এই সেলে স্মার্টফোনের উপর ১০,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক এবং ১৭,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার দেওয়া হবে।

অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল এ প্রোডাক্ট কিনতে এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

খবরটি ভালো লাগলে শেয়ার করুন

সব খবর পড়তে আমাদের WhatsApp গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন