এবার Paytm এ বুক করতে পারবেন ইন্ডিয়ান ও এইচপি গ্যাস, পেমেন্ট ও হবে এক ক্লিকে

paytm-now-offering-indian-gas-booking-and-payment

ভারতে করোনা ভাইরাসের প্রভাব বাড়তেই সক্রিয় হয়ে উঠছে অনলাইন প্ল্যাটফর্মগুলি। গ্রাহকদের অধিক সুবিধা দেওয়ার লক্ষ্যে ডিজিটাল পেমেন্ট পরিষেবা প্রদানকারী প্ল্যাটফর্মগুলি নতুন পরিষেবা যুক্ত করেছে। এবার ভারতের জনপ্রিয় অনলাইন পেমেন্ট প্ল্যাটফর্ম Paytm গ্রাহকদের জন্য বড় উপহার নিয়ে হাজির হল। পেটিএম ইন্ডিয়ান গ্যাস লিমিটেড সংস্থার সাথে হাত মিলিয়েছে, যার ফলে গ্রাহকরা অনলাইনে গ্যাস সিলিন্ডার বুক করতে পারবেন। এছাড়াও, আপনি সিলিন্ডারের দাম ও পরিশোধ করতে পারবেন। আপনাকে জানিয়ে রাখি, পেটিএম এর আগে এইচপি গ্যাস লিমিটেডের সাথে হাত মিলিয়েছিল।

মোবাইল কিনতে এখানে ক্লিক করুন

করোনা ভাইরাস ছড়াতে বাধা দেবে :

ইন্ডিয়ান গ্যাস তাদের গ্রাহক ও কর্মচারীদের সুরক্ষার কথা মাথায় রেখে ডিজিটাল পেমেন্ট চালু করেছে। এটি করোনা ভাইরাস ছড়াতে বাধা দেবে। সংস্থাটির তরফে বলা হয়েছে যে, আমাদের কর্মীরা মাস্ক এবং গ্লাভস পরে সিলিন্ডার সরবরাহ করবে। অন্যদিকে গ্রাহকরা কিউআর কোড স্ক্যান করে পেমেন্ট করতে সক্ষম হবেন।

মোবাইল কিনতে এখানে ক্লিক করুন

Paytm এর বিশেষ POS মেশিন :

পেটিএম এর পস মেশিনে ইন্ডিয়ান গ্যাস ডেলিভারি অ্যাপ সাপোর্ট করবে। এই অ্যাপে এলপিজি গ্যাস সিলিন্ডার সম্পর্কিত সমস্ত ধরণের তথ্য উপলব্ধ। এই মেশিনটি সিলিন্ডারের বিলের একটি ই-চালান এবং ফিজিক্যাল কপি তৈরি করতে পারে। সংস্থার তরফে বলা হয়েছে, পেটিএমের এই মেশিনটিও ইন্ডিয়ান গ্যাসের সমস্ত অফিসে ব্যবহারের জন্য রাখা হবে।

এভাবে করুন অনলাইন বুক :

গ্যাস সিলিন্ডার বুক করার জন্য আপনাকে প্রথমে Paytm অ্যাপটি খুলতে হবে। এর পরে আপনাকে ‘Other Services’ বিভাগে যেতে হবে এবং ‘বুক সিলিন্ডার’ বিকল্পটিতে ক্লিক করতে হবে। এর পরে আপনাকে গ্যাস নম্বর, গ্যাস এজেন্সি নম্বর দিতে হবে। এর পরে আপনার গ্যাস বুক হয়ে যাবে।

মোবাইল কিনতে এখানে ক্লিক করুন