LPG সিলিন্ডার বুকিংয়ে ২৭০০ টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশব্যাক দিচ্ছে Paytm, কীভাবে বুক করবেন জেনে নিন

Paytm offering cashback Rs 2700 on LPG Cylinder here how to book
Paytm আনলো 3 pe 2700 ক্যাশব্যাক অফার

LPG গ্যাস সিলিন্ডার বুক করতে গিয়ে কি আপনার পকেটে টান পড়ছে? যদি এর উত্তর হ্যাঁ হয়, তাহলে আপনার জন্য রয়েছে একটি সুখবর। আসলে ডিজিটাল পেমেন্ট সিস্টেম, Paytm ঘোষণা করেছে যে, তারা LPG সিলিন্ডার বুকিংয়ের জন্য ইউজারদের দুর্দান্ত ক্যাশব্যাক এবং রিওয়ার্ড অফার করবে। ‘3 pe 2700’ ক্যাশব্যাক অফারটি নতুন ব্যবহারকারীদের জন্য প্রযোজ্য, যেখানে তারা প্রথম তিন মাসের জন্য ৯০০ টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশব্যাক পাবেন। তবে বিদ্যমান ব্যবহারকারীদেরও হতাশ হওয়ার কোনো কারণ নেই, কারণ তাদের জন্যও রয়েছে আকর্ষণীয় অফার। সংস্থাটি জানিয়েছে যে, তারা নিশ্চিতভাবে রিওয়ার্ডের পাশাপাশি প্রতিটি বুকিংয়ে ৫,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাওয়ার সুযোগ পাবেন।

Paytm আনলো 3 pe 2700 ক্যাশব্যাক অফার

পেটিএম এর নতুন ‘৩ পে ২৭০০’ ক্যাশব্যাক অফারটি ৩টি প্রধান এলপিজি সংস্থা Indane, HP Gas, এবং BharatGas-এর জন্য প্রযোজ্য। কোম্পানির তরফে জানানো হয়েছে, ক্যাশব্যাক ছাড়াও যদি কোনো গ্রাহক সেই মুহূর্তে অর্থ প্রদান করতে সক্ষম না হন, তাহলে পরে অর্থ পরিশোধ করতে পারেন। Paytm Postpaid নামে পরিচিত Paytm Now Pay Later প্রোগ্রামে নাম নথিভুক্ত করে গ্রাহকরা সিলিন্ডার বুকিংয়ের ক্ষেত্রে আগামী মাসে অর্থ প্রদানের অপশনও পাবেন।

এই নতুন অফার সম্পর্কে Paytm-এর একজন মুখপাত্র বলেছেন, “আমাদের দেশের প্রত্যেকের জন্য ইউটিলিটি পেমেন্টকে আরও স্মুথ এবং সম্পূর্ণ ডিজিটাল করাই আমাদের লক্ষ্য। সমস্ত ইউটিলিটির মধ্যে, LPG সিলিন্ডার বুকিং ভারতীয় পরিবারগুলির জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ এবং বারংবার ব্যবহৃত পরিষেবাগুলির মধ্যে একটি। এই অ্যাপের মাধ্যমে ইউজাররা যাতে একটি স্মুথ গ্যাস বুকিং এক্সপেরিয়েন্স অর্জন করতে সক্ষম হন সেদিকে আমরা নিবিড়ভাবে নজর রেখেছি। Paytm-এর ঝামেলামুক্ত এবং সহজ বুকিং প্রক্রিয়ার কারণে সময়ের সাথে সাথে ইউজারের সংখ্যাও বহুল পরিমাণে বৃদ্ধি পাচ্ছে, তাই বিদ্যমান ব্যবহারকারীদের পাশাপাশি নতুন ব্যবহারকারীদের উৎসাহিত করতে ভবিষ্যতে আরও অনেক নতুন অফার এবং উন্নত পরিষেবা প্রদানের উদ্দেশ্যে আমরা জোরকদমে কাজ চালিয়ে যাচ্ছি।”

প্রসঙ্গত উল্লেখ্য যে, গত বছর করোনা আবহে ইউজারদের সুবিধার্থে অনলাইনে LPG গ্যাস সিলিন্ডার বুকিং সার্ভিস নিয়ে এসেছিল ভারতের জনপ্রিয় অনলাইন পেমেন্ট প্ল্যাটফর্ম Paytm। এর জন্য পেমেন্ট কোম্পানিটি HP Gas এবং পরে Indian Oil-এর Indane এবং BharatGas-এর সাথে অংশীদারিত্ব করেছিল।

Paytm এর মাধ্যমে গ্যাস সিলিন্ডার কীভাবে বুক করবেন

পেটিএম অ্যাপের মাধ্যমে একটি গ্যাস সিলিন্ডার বুক করার জন্য, ব্যবহারকারীদের ‘Book Gas Cylinder’ ট্যাবে গিয়ে গ্যাস প্রোভাইডার সিলেক্ট করে মোবাইল নম্বর/LPG ID/কনজিউমার নম্বর এন্টার করতে হবে। সমস্ত ডিটেলস এন্টার করার পর, ব্যবহারকারীরা তাদের পছন্দসই পেমেন্ট মোড, যেমন – Paytm Wallet, Paytm UPI, কার্ড এবং নেট ব্যাঙ্কিং ব্যবহার করে অর্থ প্রদান করতে পারেন। তারপরে সিলিন্ডারটি নিকটতম গ্যাস এজেন্সি দ্বারা নিবন্ধিত (রেজিস্টার্ড) ঠিকানায় সরবরাহ করা হবে। এছাড়াও, Paytm অ্যাপের মাধ্যমে ব্যবহারকারীরা এখন তাদের গ্যাস সিলিন্ডার ডেলিভারি ট্র্যাক করার পাশাপাশি রিফিলের জন্য অটোমেটেড ইন্টেলিজেন্ট রিমাইন্ডারও রিসিভ করতে পারবেন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।