বিনামূল্যে Soundbox দিচ্ছে Paytm, কীভাবে পাবেন জেনে নিন

paytm-offering-free-soundbox-how-to-avail-it
Paytm Soundbox পাওয়া যাচ্ছে ফ্রি-তে

ইউপিআই পেমেন্ট বা অনলাইন ওয়ালেট হিসেবে Paytm এমনিতে বেশ জনপ্রিয়। তবে অফলাইন মার্কেটে এই সংস্থার বিভিন্ন POS (পয়েন্ট অফ সেল) মেশিনের চাহিদাও কম নয়! সেক্ষেত্রে এবার ব্যবসায়ীদের লেনদেনের সুবিধার্থে, Paytm (পেটিএম) একটি বিশেষ অফার ঘোষণা করেছে। রিপোর্ট অনুযায়ী, ডিজিটাল ফিনান্সিয়াল সার্ভিস সরবরাহকারীটি এবার নিজের ভয়েস অ্যাক্টিভেট POS মেশিন অর্থাৎ Paytm Soundbox (সাউন্ড বক্স)-এর ওপর নির্দিষ্ট পরিমাণ ছাড় দিচ্ছে, যার ফলে আগ্রহীরা এটি নামমাত্র দামে কিনতে পারবেন। শুধু তাই নয়, নির্ধারিত একটি সহজ নিয়ম অনুসরণ করলে এই প্রোডাক্টটি মিলতে পারে সম্পূর্ণ বিনামূল্যেই! কীভাবে? আসুন জেনে নিই।

Paytm Soundbox পাওয়া যাচ্ছে ফ্রি-তে

প্রথমেই বলি, পেটিএম তার সাউন্ড বক্সের দামের ওপর ৪০% ছাড় দিচ্ছে, ফলত এটি ২৯৯ টাকার বিনিময়ে কেনা যাবে। তবে যে সমস্ত ব্যবসায়ীরা মাসে নিদেনপক্ষে ৫০টি লেনদেন করে থাকেন, তারা ডিভাইসটি কেনার পর প্রতিমাসে ৬০ টাকার নিশ্চিত ক্যাশব্যাক পাবেন। সংস্থার মতে, পরবর্তী পাঁচ মাস ধরে এই ক্যাশব্যাকের সুবিধা পাওয়া যাবে। অর্থাৎ ছাড় এবং সমস্ত ক্যাশব্যাক মিলে এই স্পিকার বেসড মেশিনটির দাম শূন্য হবে। সোজা ভাষায় বললে, সাউন্ড বক্সের পুরো দামই ফেরত পাওয়া যাবে।

জানিয়ে রাখি, এই বিশেষ অফারটি দেশের সমস্ত ব্যবসায়ীদের জন্য উপলব্ধ। এক্ষেত্রে, অফারটির মাধ্যমে সারা দেশের ক্ষুদ্র দোকানদারদের ডিজিটাল লেনদেনে সহায়তা হবে বলেই অভিমত পেটিএমের।

Paytm Soundbox-এর কার্যকারিতা

পেটিএম সাউন্ডবক্স পেমেন্ট সম্পন্ন হলে স্পিকারের মাধ্যমে অ্যালার্ট করে। একইসাথে এটি মার্চেন্টদের সমস্ত লেনদেন ট্র্যাক করতে সহায়তা করে এবং ভুয়ো স্ক্রিন-কনফার্মেশনের হাত থেকে গ্রাহকদের বাঁচায়। তাছাড়া ডিভাইসটি ভারতের একাধিক আঞ্চলিক ভাষায় উপলভ্য।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.