Jio, Airtel ও Vodafone-Idea গ্রাহকদের ১৫০০ টাকা ক্যাশব্যাক দিচ্ছে Paytm

মোবাইল ওয়ালেট এবং ইউপিআই অ্যাপ Paytm তাদের টেলিকম গ্রাহকদের জন্য ক্যাশব্যাক ঘোষণা করলো। এই অফারে গ্রাহকরা ১,৫০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাবে। এই অফারের সুবিধা Airtel, Vodafone, idea, Reliance Jio এর সমস্ত গ্রাহকরা পাবে। পেটিএম এর এই অফার ৩০ এপ্রিল পর্যন্ত প্রযোজ্য।

এই অফার Paytm অ্যাপের রিচার্জ সেকশনে দেখা যেতে পারে। এছাড়াও পেটিএম টেলিকম গ্রাহকদের জন্য উইকএন্ড স্পেশাল অফার ঘোষণা করেছে। আজ রাত ১২ টা পর্যন্ত এই অফার ভ্যালিড থাকবে। এই অফারে ডেটা প্যাক রিচার্জে ক্যাশব্যাক দেওয়া হবে।

১,৫০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক :

এই ক্যাশব্যাক অফারের সুবিধা তিনটি টেলিকমকোম্পানির গ্রাহকরা নিতে পারবেন। এর জন্য তাদের কমপক্ষে ৪৮ টাকা রিচার্জ করতে হবে। এই রিচার্জ গ্রাহকরা তাদের পেটিএম অ্যাপের মাধ্যমে ৩০ এপ্রিল পর্যন্ত করতে পারবেন। এর জন্য ব্যবহারকারীদের কমপক্ষে চারবার রিচার্জ করতে হবে। এই অফার উভয় প্রিপেড এবং পোস্টপেট গ্রাহকদের জন্য বৈধ। এতে গ্রাহকদের প্রতি সপ্তাহে একবার রিচার্জ করতে হবে। এইভাবে গ্রাহকরা চার সপ্তাহের মধ্যে এই অফারের সুবিধা নিতে পারবে।

উইকএন্ড স্পেশাল অফার :

এই অফার Airtel, Vodafone-Idea এবং Reliance Jio এর 4G অ্যাড অন প্যাকের দেওয়া হচ্ছে। এখানে গ্রাহকদের তাদের নম্বর রিচার্জ করতে “MobileData” প্রমো কোড এন্টার করতে হবে। এই অফারের সুবিধা ৩ এপ্রিল রাত ১২ টা থেকে ৫ এপ্রিল রাত ১১:৫৯ মিনিট পর্যন্ত নেওয়া যাবে।

রিলায়েন্স জিও গ্রাহকরা ১১ টাকা, ২১ টাকা, ৫১ টাকা ও ১০১ টাকার রিচার্জে এই প্রোমো কোড ব্যবহার করতে পারবে। এয়ারটেল ও ভোডাফোন-আইডিয়া গ্রাহকরা ৪৮ টাকা ও ৯৮ টাকার রিচার্জে এই সুবিধা পাবে। এতে গ্রাহকরা সর্বোচ্চ ১০ টাকা ক্যাশব্যাক পাবে।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।