100 শতাংশ ক্যাশব্যাক দিচ্ছে Paytm, বিস্তারিত পড়ুন

ভারতে ডিজিটাল পেমেন্ট প্লাটফর্মের কথা বললে প্রথমেই আসে পেটিএমের নাম। Paytm ভারতে 2010 সালে তাদের ব্যবসা শুরু করে। তবে এই প্লাটফর্মটির জনপ্রিয়তার কারণ অবশ্যই নোটবন্দি। কারণ এই সময় ডিজিটাল পেমেন্টেই ছিল মানুষের একমাত্র পথ। ভারত সরকার থেকেও ভীম ইউপিআইয়ের সাথে পেটিএম ব্যবহার করার জন্য বলা হয়েছিল। এরপর থেকেই পেটিএম সম্পর্কে মানুষের আগ্রহ বাড়তে থাকে। পেটিএম এবার তাদের ব্যবসা বাড়ানোর লক্ষ্যে ক্যাশব্যাক অফার এনেছে।

আপনি যদি পেটিএমের মাধ্যমে আপনার বাড়ির বা অফিসের ইলেক্ট্রিসিটি বিল পে করেন তবে 100 শতাংশ ক্যাশব্যাক পেতে পারেন। শুধু ইলেক্ট্রিসিটি বিল নয়, আপনি জল, গ্যাস বা মেট্ৰো-র বিল পেমেন্টেও একই সুযোগ পাবেন।

ইউটিলিটি বিল পেমেন্টে 100 শতাংশ ক্যাশব্যাক :

Paytm প্রতি ঘন্টায় বিল পেমেন্টের উপর 100 শতাংশ ক্যাশব্যাক অফার করবে। এছাড়াও আপনি অন্যান্য প্রমোকোডে ব্যবহার করে 1 লাখ টাকাও জিততে পারেন। পেটিএম 100 শতাংশ ক্যাশব্যাক অফারে প্রতি ঘন্টায় একজন লাকি উইনার 100 শতাংশ ক্যাশব্যাক পাবে। তবে এই অফারে 1000 টাকা সর্বোচ্চ ক্যাশব্যাক পাওয়া যাবে। এই ক্যাশব্যাক পাওয়ায় জন্য আপনাকে BILLPAY প্রমোকোড ব্যবহার করতে হবে।

পেটিএম ছাড়াও গুগল পে থেকেও আপনি ক্যাশব্যাক পাবেন।

Google pay :

গুগলের UPI নির্ভরযোগ্য অ্যাপ ” Google pay ” এর মাধ্যমে মোবাইল রিচার্জ ও বিল পেমেন্ট করলে আপনি পেতে পারেন, দারুন ক্যাশব্যাকের সুবিধা । এখানে প্রতি পেমেন্টের পর পাওয়া যাবে, একটি অথবা একাধিক স্ক্র্যাচ কার্ড । এই স্ক্র্যাচ কার্ড স্ক্র্যাচ করলেই পাওয়া যাবে ক্যাশব্যাক । এখানে প্রতিটা রিচার্জ ও বিল পেমেন্ট এর পর ক্যাশব্যাক পেয়ে যাবেন । Google pay তে অ্যাকাউন্ট বানানোর জন্য আপনার স্মার্টফোনে ব্যবহৃত ইমেল আইডিটা ও গুগল অ্যাকাউন্ট ব্যাবহার করতে পারেন । এরপর আপনাকে google pay এর অ্যাকাউন্ট এর সাথে আপনার ব্যাংক অ্যাকাউন্ট লিংক করতে হবে । যেকোনো রিচার্জ বা বিল পেমেন্ট এর টাকা সরাসরি আপনার ব্যাংক অ্যাকাউন্ট থেকে কেটে নেওয়া হবে। Google pay তে আপনি যে ক্যাশব্যাক পাবেন তা সরাসরি আপনার ব্যাংক অ্যাকাউন্টে জমা হবে ।

পড়ুন : গুগল পে থেকে ফোনপে, এই অ্যাপগুলোয় পাবেন ক্যাশব্যাক

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের ফেসবুক পেজে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

Last Updated on