জরুরি কাজে সুদ ছাড়াই লোন নিন, Paytm Postpaid Mini আপনার দরকারে হাজির

paytm-postpaid-mini-launched-in-india-all-you-need-to-know
Paytm Postpaid Mini ১,০০০ টাকা পর্যন্ত ঋণ দেবে

অতিমারীর সময় তো বটেই তাছাড়াও অনেক দিন আগে থেকেই অনলাইন লেনদেনের ক্ষেত্রে বিশ্বস্ত পেমেন্ট প্ল্যাটফর্ম Paytm আমাদের নিরন্তর সাহায্য করে চলেছে। টাকা পয়সা লেনদেনের পাশাপাশি, গ্যাস বুকিং সর্বোপরি কোভিড ভ্যাকসিনেশন স্লট বুকিং ইত্যাদি বিভিন্ন পরিষেবা চালু করে মানুষের জীবনকে তাঁরা অনেক সহজসাধ্য করে তুলেছে। এছাড়াও, পেটিএম একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ পরিষেবা দিয়ে থাকে, সেটি হল পেটিএম পোস্টপেইড (Paytm Postpaid)। এই পরিষেবায় গ্ৰাহককে পেটিএমের তরফ থেকে কিছু পরিমাণ অর্থ ক্রেডিট দেওয়া হয় এবং পরবর্তীতে সেই পরিমাণ অর্থ শোধ করতে হয়। এই মুহূর্তে ভারতের প্রায় ৫৫০-টিরও বেশী শহরে পেটিএম পোস্টপেইড সার্ভিস আছে। তবে এখন জনপ্রিয় আদিত্য বিড়লা ফিন্যান্স লিমিটেডের হাত ধরে পেটিএম লঞ্চ করছে পেটিএম পোস্টপেইড মিনি (Paytm Postpaid Mini) পরিষেবা। এই পরিষেবায় ০% ইন্টারেস্টে আপনাকে একমাসের জন্য ২৫০ থেকে ১০০০ টাকা ক্রেডিট দেবে পেটিএম। এই স্বল্প পরিমাণ তাৎক্ষণিক লোন বর্তমানে অতিমারীর সময় খুবই কার্যকরী হবে বলেই আমাদের বিশ্বাস। আসুন পেটিএম পোস্টপেইড মিনি সম্পর্কে আরও বিশদে জেনে নেওয়া যাক।

Paytm Postpaid Mini ফিচার

সাধারণত, পেটিএম পোস্টপেইড সার্ভিসে সর্বোচ্চ ৬০,০০০ টাকা পর্যন্ত ক্রেডিট পাওয়া যায়। তবে এখন পেটিএম পোস্টপেইড মিনি পরিষেবায় আপনি ২৫০ থেকে ১০০০ টাকার ক্ষুদ্র ঋণ পেয়ে যাবেন। কিন্তু সেটা কাজে লাগবে ভীষণ দৈনন্দিন গুরুত্বপূর্ণ ক্ষেত্রগুলিতে যেমন, আপনার মোবাইল কিংবা ডিটিএইচ রিচার্জ, গ্যাস সিলিন্ডার বুকিং, বিদ্যুৎ কিংবা পানীয় জলের বিল পরিশোধ বা ছোটোখাটো কেনাকাটায় আপনি এই টাকাটা ব্যবহার করতে পারবেন। বর্তমান সময়ে মানুষ যে ভাবে অর্থনৈতিক সঙ্কটে ভুগছে সেখানে হাতে টাকা না থাকলে এই সামান্য পরিমাণ অর্থও জীবনের ক্ষেত্রে অনেক বড়ো ভূমিকা রাখতে পারে।

সবচেয়ে উল্লেখযোগ্য বিষয় হল, আপনি ৩০ দিনের জন্য ০% ইন্টারেস্টে লোনটি পাবেন, অর্থাৎ আপনাকে একটি টাকাও বেশী দিতে হবে না। এছাড়াও, কোনো রকম বার্ষিক ফি, অ্যাক্টিভেশন চার্জের কোনো ঝক্কি নেই। পেটিএম পোস্টপেইডের মাধ্যমে অনলাইন এবং অফলাইনে দেশের সমস্ত দোকানে পেমেন্ট করতে পারবেন।

যারা এখনও জানেন না, তাদের জন্য জানিয়ে রাখি পেটিএমের মাধ্যমে আপনি কোভিড-১৯ ভ্যাকসিনের জন্য ফাঁকা স্লট খুঁজতে পারবেন। ব্যবহারকারীরা তাদের পিনকোড বা জেলা সিলেক্ট করে দেখে নিতে পারবেন তাদের নিকটবর্তী অঞ্চলে কোন কোন সেন্টারে ভ্যাকসিনেশনের জন্য ফাঁকা স্লট উপলব্ধ আছে। যদি সেই মুহূর্তে নাও থাকে পরবর্তীতে স্লট উপলব্ধ হওয়া মাত্রই আপনার কাছে একটি নোটিফিকেশন আসবে। এটি বিশেষ করে ১৮+ এবং ৪৫+ বয়সীদের জন্য এবং এর মাধ্যমে আপনি আগামী চার সপ্তাহের মধ্যে উপলব্ধ খালি স্লট সম্পর্কে জানতে পারবেন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।