Paytm LPG: গ্যাস সিলিন্ডার বুকিংয়ে ১০,০০১ টাকার সোনা জেতার সুযোগ দিচ্ছে পেটিএম

Paytm-এর মাধ্যমে LPG সিলিন্ডার বুক করলে বিনামূল্যে পেয়ে যেতে পারেন ১০,০০১ টাকার ২৪ ক্যারেট সোনা, জেনে নিন কীভাবে

paytm-special-offer-on-lpg-cylinder-booking-win-digital-gold-rs-10001

সম্প্রতি দেশের জনপ্রিয় ডিজিটাল পেমেন্ট প্ল্যাটফর্ম Paytm, LPG সিলিন্ডার বুকিং-এ নবরাত্রি গোল্ড অফার চালু করেছে। Paytm অ্যাপ অনুসারে, নবরাত্রি গোল্ড অফারটি ৯ অক্টোবর অর্থাৎ আজ পর্যন্ত ভ্যালিড থাকবে। এই অফারের আওতায়, প্রতিদিন ৫ জন ভাগ্যবান ইউজার Paytm অ্যাপের মাধ্যমে LPG সিলিন্ডার বুক করলে ১০,০০১ টাকার Paytm Digital Gold জেতার সুযোগ পাবেন।

অফারটি পেটিএম অ্যাপে ‘Book Gas Cylinder’ ফিচার ব্যবহার করে বুক করা বিদ্যমান আনপেইড সিলিন্ডার বুকিংয়ের পেমেন্টের ক্ষেত্রেও প্রযোজ্য। এই অফারের আওতায় সমস্ত ইউজাররা বুকিং পিছু ১,০০০ ক্যাশব্যাক পয়েন্ট পর্যন্ত নিশ্চিত রিওয়ার্ড পাবেন, যা শীর্ষস্থানীয় ব্র্যান্ডগুলির দুর্দান্ত ডিল এবং গিফট ভাউচারের ক্ষেত্রে ব্যবহার করা যেতে পারে। নবরাত্রি গোল্ড অফারটি তিনটি প্রধান এলপিজি কোম্পানি Indane, HP Gas এবং BharatGas-এর সিলিন্ডার বুকিংয়ের ক্ষেত্রে পাওয়া যাবে।

কীভাবে Paytm Digital Gold পাবেন

  • প্রথমে ইউজারদের ‘Book Gas Cylinder’ ট্যাবে গিয়ে গ্যাস প্রোভাইডার নির্বাচন করতে হবে।
  • তারপরে ইউজারদের নিজস্ব মোবাইল নম্বর, এলপিজি আইডি এবং কনজিউমার নম্বর এন্টার করতে হবে।
  • তারপরে Paytm Wallet, Paytm UPI, কার্ড, নেটব্যাঙ্কিং বা Paytm Postpaid-এর (যেখানে ইউজারদের কাছে এখন বুকিং করার পাশাপাশি আগামী মাসে পেমেন্ট করার অপশনও থাকবে) মতো পছন্দসই পেমেন্ট মোড ব্যবহার করে পেমেন্ট করতে হবে।
  • তারপরে এলপিজি সিলিন্ডারটি নিকটতম গ্যাস এজেন্সি মারফত নিবন্ধিত (রেজিস্টার্ড) ঠিকানায় ইউজারদের বাড়িতে পাঠিয়ে দেওয়া হবে।
  • এর পরে একটি লক করা স্ক্র্যাচ কার্ড পাওয়া যাবে যা ইউজাররা পরের দিন স্ক্র্যাচ করতে সক্ষম হবেন। সিলিন্ডারের পেমেন্ট হওয়ার ২৪ ঘণ্টার মধ্যে ইউজাররা এই কার্ডটি পেয়ে যাবেন।
  • যদি কোনো ইউজার এই কার্ডটি স্ক্র্যাচ করে সোনা পান, তবে তা ৭২ ঘণ্টার মধ্যে তার Paytm Gold ব্যালেন্সে জমা হবে।

Paytm-এর এক মুখপাত্রের মতে, এটি এখনও পর্যন্ত সংস্থা কর্তৃক প্রদত্ত সমস্ত অফারগুলির মধ্যে অন্যতম একটি। আমাদের দেশে চিরকালই LPG সিলিন্ডারের দাম আপামর জনসাধারণের কাছে একটি মুখ্য আলোচ্য বিষয়, এবং ইদানীংকালে দেশের প্রায় প্রতিটি শহরে এর দাম প্রায় ১,০০০ টাকার কাছাকাছি হয়ে গেছে। ফলে অধিকাংশ মানুষেরই এখন রান্নার গ্যাস বুক করতে গিয়ে পকেটে বেশ খানিকটা টান পড়ছে। আর সেক্ষেত্রে Paytm-এর এই ধরনের অফার নিঃসন্দেহে ইউজারদের কাছে এক সুবর্ণ সুযোগ। উল্লেখ্য যে, সংস্থাটি এর আগেও একাধিকবার অনেক আকর্ষণীয় অফার ইউজারদের জন্য নিয়ে এসেছে, এমনকি এমন ক্যাশব্যাক অফারও দিয়েছে যার ফলে ইউজাররা প্রায় বিনামূল্যে LPG সিলিন্ডার পেয়ে যেতে সক্ষম হয়েছেন। আর দেশে ঊর্ধ্বমুখী গ্যাসের দামকে প্রত্যক্ষ করে সংস্থাটি যদি এরকম দুর্দান্ত অফার দিতে থাকে, তাহলে ভবিষ্যতে যে আরও বহু সংখ্যক ইউজার এই প্ল্যাটফর্মের হাত ধরতে বাধ্য হবেন সেকথা নিঃসন্দেহে বলাই বাহুল্য।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।