Paytm ব্যবহারকারীরা ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেলে পাবেন অতিরিক্ত ছাড়

paytm-users-will-get-cashback-on-flipkart-big-billion-days-sale

অনলাইন কেনাকাটার প্ল্যাটফর্মগুলি বিপুল ছাড়ের মাধ্যমে ক্রেতাদের এতটাই মনজয় করে নিয়েছে যে, আজকাল দোকান যাওয়াই ভুলে গেছে মানুষ। বছরের বিভিন্ন সময় ই-কমার্স সাইটগুলি বিশেষ সেল নিয়ে আসে। এবছরও পূজার আগে শুরু হচ্ছে Flipkart Big Billion Days সেল। এই সেলটি ১৬ অক্টোবর শুরু হবে এবং চলবে ২১ তারিখ পর্যন্ত। এখানে বিভিন্ন প্রোডাক্টের ওপর আকর্ষণীয় ছাড় পাওয়া যাবে। এর পাশাপাশি ব্যাংক অফারও উপলব্ধ থাকবে। শুধু তাই নয়, Flipkart এই সেলের জন্য Paytm-এর সঙ্গে পার্টনারশিপের কথাও ঘোষণা করেছে।

এই পার্টনারশিপের ফলে Paytm ব্যবহারকারীরা Flipkart-এর সেলে অতিরিক্ত কিছু সুবিধা পাবেন। তারা দেশের যে কোন জায়গা থেকে Paytm ওয়ালেট বা Paytm UPI ব্যবহার করে কেনাকাটা করতে পারবেন এবং সাথে সাথেই Paytm ওয়ালেটে ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পাবেন।

Flipkart-এর পক্ষ থেকে ফিনটেক ও পেমেন্টস গ্ৰুপের হেড রঞ্জিত বোয়ানাপল্লী বলেছেন, “Paytm-এর সাথে আমাদের পার্টনারশিপ ক্রেতাকেন্দ্রিক, ইনক্লুসিভ ও গণতান্ত্রিক পেমেন্ট সমাধানের প্রতি আমাদের প্রতিজ্ঞাবদ্ধতাকেই দেখায়। এই উৎসবের মরশুমে দেশ জুড়ে অসংখ্য Paytm ব্যবহারকারী Flipkart-এ তাঁদের ওয়ালেট ও UPI ব্যবহার করতে পারবেন। একটি ক্লিকের মাধ্যমেই ঘরে থেকে সুরক্ষিত পেমেন্ট প্রক্রিয়ার মাধ্যমে Big Billion Day-র ফ্ল্যাশ সেলে অসামান্য দামে জিনিসপত্র কিনতে পারবেন।”

Big Billion Day সেল সমস্ত কাস্টমারদের জন্য ১৬ অক্টোবর থেকে শুরু হবে। কিন্তু Flipkart Plus মেম্বাররা ১৫ তারিখ থেকেই এই অফারগুলি পেয়ে যাবেন। এছাড়াও এসবিআই ক্রেডিট ও ডেবিট কার্ড গ্রাহকরা ১০ শতাংশ অতিরিক্ত ছাড় পাবে। আবার Bajaj Finserv EMI ও অন্যান্য ব্যাংকের ডেবিট ও ক্রেডিট কার্ডের মাধ্যমে নো কস্ট ইএমআই এর সুবিধা থাকবে।