একটানা চলবে ১১০ ঘন্টা, Philips লঞ্চ করলো SBH2515BK/10 ও TAT3225BK ট্রুলি ওয়্যারলেস ইয়ারবাড

Philips SBH2515BK/10 Philips TAT3225BK TWS Earbuds with 110 hours battery life launched in India price
Philips SBH2515BK/10 এবং Philips TAT3225BK হেডফোন ভারতে লঞ্চ হল

জনপ্রিয় ব্র্যান্ড Philips, বরাবরই গ্রাহকদের মনোবাঞ্ছা পূরণ করতে প্রচেষ্টার কোনোরকম খামতি রাখে না। সেই কারণে আজ তারা ভারতে ফিচারে ঠাসা নতুন দুটি ট্রু ওয়্যারলেস হেডফোন লঞ্চ করেছে‌। এই হেডফোনদুটির নাম Philips SBH2515BK/10 এবং TAT3225BK। এই ট্রু ওয়্যারলেস হেডফোন দুটির মূল বৈশিষ্ট্য হল, দুর্দান্ত মানের সাউন্ড, দীর্ঘ ব্যাটারি লাইফ, লেটেস্ট ব্লুটুথ কানেক্টিভিটি, আইপিএক্স রেটিং ইত্যাদি। আশা করা যায়, ফিলিপ্সের হেডফোন দুটি গ্রাহকদের চাহিদা পূরণে সমর্থ হবে। আসুন জেনে নেওয়া যাক Philips SBH2515BK/10 এবং TAT3225BK এর দাম, প্রাপ্যতা এবং স্পেসিফিকেশন।

Philips SBH2515BK/10 এবং Philips TAT3225BK হেডফোনের দাম এবং প্রাপ্যতা

Philips SBH2515BK/10 ইয়ারবাডের দাম রাখা হয়েছে ৯,৯৯৯ টাকা। অন্যদিকে Philips TAT3225BK ইয়ারবাডের মূল্য ৭,৯৯০ টাকা রাখা হয়েছে। হেডফোন দুটি আজ অর্থাৎ, ৫ ই অগাস্ট থেকে ই-কমার্স সাইট ফ্লিপকার্টে পাওয়া যাবে। উল্লেখ্য, ৫-৯ ই অগাস্ট পর্যন্ত হেডফোনদুটির ওপর ফ্লিপকার্টে থাকছে আকর্ষণীয় অফার।

Philips SBH2515BK/10 হেডফোনের স্পেসিফিকেশন

প্রথমেই Philips SBH2515BK/10 এর ব্যাটারি ব্যাকআপের কথা বলি। এই ট্রুলি ওয়্যারলেস ইয়ারবাড চার্জিং কেসের মাধ্যমে ১১০ ঘণ্টারও বেশী প্লেব্যাক টাইম দেবে। পাশাপাশি এটি একটি ইউএসবি চার্জিং কেসের সাথে এসেছে। এটি সম্পূর্ণ চার্জ হতে সময় লাগে দেড় ঘন্টা। সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল, চার্জিং কেসটির মাধ্যমে শুধু হেডফোন নয়, স্মার্টফোনকেও চার্জ করা যায়। সেক্ষত্রে, ইউএসবি পোর্টের মাধ্যমে শুধু ফোনটিকে সংযুক্ত করলেই হবে।

ডিজাইনের দিক থেকে, Philips SBH2515BK/10 হেডফোনটিতে একটি রাবারের উইং দেওয়া হয়েছে, সেটি কানের বাইরে আটকে থাকে। এছাড়া রাবারের ইয়ার-টিপ রয়েছে, যার ফলে বাইরের কোনো শব্দ ভেতরে প্রবেশ করে না। হেডফোনটিতে ব্যবহার করা হয়েছে ৬ মিমি (mm) নিওডাইমিয়াম অ্যাকুস্টিক ড্রাইভার, ফলে উন্নত মানের ব্যাস সাউন্ড পাওয়া যাবে। এছাড়া ডিম্বাকৃতির অ্যাকুস্টিক টিউবটি প্যাসিভ নয়েজ আইসোলেশনে সাহায্য করে। ইয়ারবাডে উপস্থিত ‘মোনো’ মোডের মাধ্যমে একটি কানকে সাউন্ড ফ্রি করে দেওয়া যাবে ফলে বাইরের শব্দ শোনা যাবে।

কানেক্টিভিটির ক্ষেত্রে আছে, স্মার্ট ব্লুটুথের সুবিধা। যেটি সবসময় সর্বশেষ সংযুক্ত ডিভাইসটিকে মনে রাখে। এছাড়া মাল্টি ফাংশনারি বাটনের মাধ্যমে সহজেই মিউজিক এবং কল নিয়ন্ত্রণ করা যাবে। মাত্র একটি বাটনের চাপে গান পরিবর্তন থেকে শুরু করে কল রিসিভ বা এন্ড সব করা সম্ভব। পাশাপাশি, ইকো ক্যান্সেলেশন সহ ইন-বিল্ড মাইকের মাধ্যমে পরিষ্কার ভাবে কথোপকথন করা যাবে।

Philips TAT3225BK হেডফোনের স্পেসিফিকেশন

ফিলিপ্সের এই ইন-ইয়ার ওয়্যারলেস ইয়ারবাডটি ব্লুটুথ ভার্সন ৫.২ কানেক্টিভিটি ও একটি মাইকের সাথে এসেছে। পূর্ববর্তী ইয়ারবাডের ন্যায় এখানেও স্মার্ট ব্লুটুথটি সবসময় সর্বশেষ সংযুক্ত ডিভাইসটিকে মনে রাখে। এটিও ইকো ক্যান্সেলেশন সহ ইন-বিল্ড মাইকের সাথে এসেছে, ফলে পরিষ্কার ভাবে কথোপকথন করা যাবে।

উল্লেখ্য, এই হেডফোনটিতেও আছে ‘মোনো’ মোড, ফলে যখন ইচ্ছা হেডফোনটিকে সুইচ করে পারিপার্শ্বিক দুনিয়ায় কান রাখা যায়। হেডফোনটি আইপিএক্স৪ রেটিং প্রাপ্ত, ফলে জলের ছাঁট বা ঘামে ক্ষতিগ্রস্ত হবার সম্ভাবনা নেই। এতে ব্যবহার করা হয়েছে ৬ মিমি (mm) ড্রাইভার। ব্যাটারি লাইফের ক্ষেত্রে, হেডফোনটি চার্জিং কেসসহ ১৮ ঘন্টা এবং একক ভাবে ৬ ঘন্টা চলতে পারে।

ডিজাইনের দিক থেকে, হেডফোনটিকে ইর্গোনমিক ডিজাইন রয়েছে, ফলে এটি ব্যবহারের দিক থেকে খুবই আরামদায়ক। এছাড়াও কম্প্যাক্ট ডিজাইনের কারণে খুব সহজে পকেটে নেওয়া যায়।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।