Philips ভারতে আনলো ট্রু ওয়্যারলেস ইয়ারবাডস ও নেক ব্যান্ড হেডফোন

philips-tat4205bk-true-wireless-earbuds-and-philips-tan2215bk-headphone-launched-in-india-price-starting-rs-3999

Philips, এমন একটি ব্র্যান্ড যার প্রোডাক্ট চোখ বন্ধ করে বলে দেওয়া যেতে পারে ভালো হবে। অনেক ক্ষেত্রে এই ব্র্যান্ডের প্রোডাক্ট সত্যিই অত্যন্ত টেকসই ও ভ্যালু ফর মানি হয়ে থাকে। সম্প্রতি Philips তাদের অডিও পোর্ট ফোলিও তে যুক্ত করেছে আরো দুটি নতুন প্রোডাক্ট। এর মধ্যে একটি হলো ট্রু ওয়্যারলেস ইয়ারবাডস (Philips TAT4205BK true wireless earbuds) এবং অন্যটি হলো নেক ব্যান্ড হেডফোন (Philips TAN2215BK)। ৬ আগস্ট থেকে শুরু হওয়া Amazon Prime Day Sale এ এই প্রোডাক্ট দুটির বিক্রি শুরু হবে। জল নিরোধী ক্ষমতা এবং আকর্ষনীয় সাউন্ড কোয়ালিটি হতে চলেছে এই নতুন দুটি ডিভাইসের ইউএসপি। Philips অ্যামাজন প্রাইম ডে সেলে এই দুটি ডিভাইসের উপর অনেক ছাড় ও দিতে চলেছে।

Philips TAT4205BK true wireless earbuds এর স্পেসিফিকেশন-

এই ইয়ারবাডসে আপনারা পাচ্ছেন Mylar ড্রাইভার যার মাধ্যমে আপনারা হাই কোয়ালিটি সাউন্ড এবং ২০ ঘন্টার মিউজিক প্লে ব্যাক সাপোর্ট পেয়ে যাবেন ‌। এছাড়া এই হেডফোনে IPX-5 স্প্লাশ রেজিস্ট্যান্স টেকনোলজি ব্যবহার করা হয়েছে। ডানদিকের এবং বাঁ দিকের দুটি ইয়ারবাডসে আপনারা টাচ কন্ট্রোল পাবেন। এর মাধ্যমে আপনারা মিডিয়া, ফোন কল এবং ভয়েস অ্যাসিস্ট্যান্ট চালু করতে পারবেন।

Philips TAN2215BK নেকব্যান্ড হেডফোন এর স্পেসিফিকেশন-

এই নেকব্যান্ড হেডফোনে ১১ ঘন্টার মিউজিক প্লে ব্যাক টাইম, ভালো ব্যাটারি, নয়েজ ক্যান্সলেশন ফিচার, আইপিএক্স – ৪ স্প্লাশ রেজিস্টেন্স টেকনোলজি, এবং ম্যাগনেটিক ইয়ার টিপ দেওয়া হয়েছে। এছাড়া আপনারা পাবেন ৯ মিলিমিটারের ড্রাইভার এবং মেটাল হাউসিং। কোম্পানির দাবি, বিনা কারণে সৃষ্টি হওয়া ভাইব্রেশন এই হেডফোনে আপনি পাবেন না। কানেকটিভিটির জন্য রয়েছে ব্লুটুথ ৫.০ সাপোর্ট। কোম্পানির ওয়েবসাইট থেকে পাওয়া তথ্য অনুযায়ী জানা গিয়েছে এই হেডফোন চার্জ হতে আপনার সময় লাগবে ১.৫ ঘন্টা।

Philips TAT4205BK ও Philips TAN2215BK এর দাম-

ফিলিপস এর এই নতুন ইয়ারবাসের দাম রাখা হয়েছে ৬,৯৯৯ টাকা এবং নেকব্যান্ড হেডফোনের দাম রাখা হয়েছে ৩,৯৯৯ টাকা। আগামী ৬ আগস্ট থেকে অ্যামাজন প্রাইম ডে সেলে এই ইয়ারবাড এবং হেডফোনের বিক্রি শুরু হবে।