ফুল পেমেন্ট না করেই হোন Vespa স্কুটারের মালিক, লিজিং প্রোগ্রাম আনলো Piaggio

আন্তর্জাতিক মার্কেটে Piaggio এর মালিকানাধীন Aprilla এবং Vespa এর স্কুটারগুলির বেশ জনপ্রিয়। তবে দামী হওয়ার জন্য সেগুলি ভারতে বেশীরভাগ ক্রেতাদের বাজেট বলুন বা সাধ্য দুটোরই বাইরে। ফলে Aprilla এবং Vespa এর স্কুটার আর্ন্তজাতিক বাজারের মতো এদেশে খুব প্রভাব ফেলতে পারেনি। তবে গ্রাহকদের টানতে সংস্থা যে কোনো উদ্যোগ নেয়নি এমনটা নয়। এর আগেও Piaggio অনলাইনে বিক্রির পাশাপাশি বিভিন্ন মডেলের ওপর ডিসকাউন্ট এবং নানা সুবিধাও দিচ্ছিল। তবে এবার Piaggio নতুন ক্রেতাদের জন্য আনলো দারুণ অফার। যা সহজে হাতছাড়া করার মতো নয়।

Piaggio এনেছে তাদের স্কুটারগুলির জন্য লিজিং প্রোগ্রাম। Piaggio এই অফার স্কীমটি OTO Capital এর সাথে একযোগে চালু করেছে এবং প্রাথমিকভাবে শুধুমাত্র পুনে এবং বেঙ্গালুরু শহরে এই অফারটি উপলব্ধ হবে।

এই অফারটিতে গ্রাহক খুবই কম টাকা ডাউন পেমেন্টের মাধ্যমে Aprilla এবং Vespa এর স্কুটার লিজ নিতে পারবেন। অর্থাৎ আপনি পুরো অন-রোড পেমেন্ট ছাড়াই স্কুটারের মালিকানা পাচ্ছেন। পাশাপাশি আপনি মাসিক কিস্তির ওপর ৩০ শতাংশ ডিসকাউন্টও পাবেন। এছাড়া সংস্থা প্রথম মাসের সাবস্ক্রিপশন ফি এর ওপরেও ২,৫০০ টাকা পর্যন্ত ছাড় হিসেবে পাওয়া যাবে। এবার লিজ নেওয়ার যে মেয়াদ রয়েছে তা উত্তীর্ণ হলে গ্রাহক স্কুটারটির মালিকানা বেছে নিতে পারেন, আবার পরিবর্তে Aprilla এবং Vespa এর অন্য কোনো স্কুটারে আপগ্রেডও করতে পারবেন। আবার মেয়াদের মধ্যে যে কোনো সময় স্কুটার ফিরিয়ে দেওয়ারও সুবিধা পাবেন।

এবার যদি ভেবে থাকেন, এই লিজ নেওয়ার ব্যাপারটি খুব সময়সাপেক্ষ এবং সাথে প্রচুর কাগজের ঝক্কি। তবে জানিয়ে রাখা, প্রক্রিয়াটি আপনি শুধুমাত্র OTA এর মোবাইল অ্যাপ ব্যবহারের মাধ্যমে কোনো কাগজ ছাড়াই সম্পন্ন করতে পারবেন। উল্লেখ্য, এদেশে খুব কম সংস্থাই তাদের মডেলগুলির ওপর লিজিং অপশান দিয়ে থাকে।

Shuvro is very much passionate about quiz, writing and extremely enthusiastic to learn the modern scientific and technological discoveries in all over the world.