গণেশ চতুর্থীর বিশেষ অফার, Aprilia এবং Vespa স্কুটার কিনলে পাবেন ২০০০০ টাকা ক্যাশব্যাক

piaggio-india-offering-rs-20000-cashback-on-aprilia-and-vespa-scooter

গনেশ চতুর্থীর জন্য Piaggio India নিয়ে এল দুর্দান্ত অফার। এই অফারে নির্দিষ্ট কিছু রাজ্যে কোম্পানির Aprilia এবং Vespa স্কুটার দুটি কম দামে কেনা যাবে। এই অফারে কোম্পানি প্রায় ২০,০০০ টাকা পর্যন্ত বেনিফিট অফার করছে। তবে পশ্চিমবঙ্গে এই অফার উপলব্ধ কিনা সে ব্যাপারে জানা যায়নি। এরজন্য Piaggio India ডিলারের সাথে যোগাযোগ করে বিস্তারিত জানতে হবে। আসুন Aprilia এবং Vespa এর ওপরে পাওয়া অফার সম্পর্কে জেনে নিই।

Aprilia এবং Vespa স্কুটারের ওপর অফার:

Piaggio India ওয়েবসাইট অনুযায়ী, কোম্পানি Vespa SXL, VXL 125, 150 মডেল, Aprilia SR 160, SR 125 এবং Storm 125 স্কুটার কিনলে ২০,০০০ টাকা ক্যাশব্যাক পাওয়ার সুযোগ দিচ্ছে। তবে মনে রাখবেন এই অফার অনলাইন বুকিংয়ে উপলব্ধ নয়। ডিলারশীপের থেকেই স্কুটার নিলে আপনি ২০,০০০ টাকা বেনিফিট পেতে পারেন।

Aprilia এবং Vespa স্কুটারের এক্স শোরুমে দাম:

BS6 ইঞ্জিনের সাথে আসা অ্যাপ্রিলা এসআর ১৬০ এর দাম পড়বে ৮৫,৪৩১ টাকা। যা আগের ভার্সনের থেকে ১০ হাজার টাকা বেশি। এদিকে BS6 Vespa 150 SXL এর দাম শুরু হয়েছে ৯১,৪৯২ টাকা থেকে। Aprilia SR 160 স্কুটারটির দাম ১.০৩ লাখ টাকা। ৬৯,৮১৭ টাকা দাম পড়বে Aprilia SR 125 এর। আবার Storm 125 এর দাম ৮৭,৯০০ টাকা।

অ্যাপ্রিলা এবং ভেসপা এর বিএস৪ মডেলে ১৫৪.৮ সিসি সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন দেওয়া হয়েছিল। যা নতুন মডেলে ১৬০ সিসি পাওয়া যাবে। স্বভাবতই এর শক্তি আগের তুলনায় অনেক বৃদ্ধি পাবে। আবার পুরানো মডেলের ইঞ্জিন ১০.৪ bhp পাওয়ার জেনারেট করতো, যা এখন ১০.৮ bhp করবে।