মেড ইন ইন্ডিয়া PLAYGO BH47, PLAYGO BH22 হেডফোন বাজারে হাজির, কিনবেন নাকি?

playgo-bh47-playgo-bh22-launched-in-india-with-anc-voice-assistant-feature
PLAYGO BH47, PLAYGO BH22 ওয়্যারলেস হেডফোন লঞ্চ হল

দেশীয় সংস্থা PLAY বাজারে আনলো দু-দুটি নতুন ওয়্যারলেস হেডফোন PLAYGO BH47 এবং PLAYGO BH22। এই দুটি অডিও ডিভাইসকে সংস্থাটি তাদের নিজস্ব এনহ্যান্সড ব্যাস এক্সট্রা লাউড (EBEL) ড্রাইভারের সাথে কনফিগার করে নিয়ে এসেছে। এছাড়া, ব্লুটুথ ৫.০ কানেকশন, AUX কেবল, ৪০মিমি পরিমাপের অডিও স্পিকার, অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন এবং ভয়েস অ্যাসিস্ট্যান্ট ফিচারের সুবিধাও পাওয়া যাবে এই হেডফোন দুটিতে। চলুন PLAYGO BH47 এবং PLAYGO BH22 ওয়্যারলেস হেডফোনের দাম, প্রাপ্যতা এবং স্পেসিফিকেশন একঝলকে দেখে নেওয়া যাক।

PLAYGO BH47, PLAYGO BH22 ওয়্যারলেস হেডফোনের দাম ও প্রাপ্যতা

গ্যালাক্সি ব্ল্যাক কালারের একটি মাত্র ভ্যারিয়েন্টের সাথে আসা PLAYGO BH47 হেডফোনের দাম ৬,৯৯৯ টাকা ধার্য করা হয়েছে। আর, PLAYGO BH22 হেডফোনের দাম রাখা হয়েছে ২,৯৯৯ টাকা। এটিকে, শ্যাম্পেন এবং লাশ লাভা কালারের দুটি ভ্যারিয়েন্টে পাওয়া যাবে।

এই দুটি নয়া প্লে হেডসেটকে সংস্থাটির অফিসিয়াল ওয়েবসাইট (theworldofplay.com), অ্যামাজন এবং ফ্লিপকার্ট থেকে অনলাইনে অথবা সংস্থার রিটেল পার্টনারদের কাছ থেকে অফলাইনে কেনা যাবে

PLAYGO BH47 ওয়্যারলেস হেডফোনের স্পেসিফিকেশন

ইউজাররা যাতে PLAYGO BH47 হেডফোনের মাধ্যমে নির্বিঘ্নে কথোপকথন চালিয়ে যেতে পারেন তার জন্য, এটিকে অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন বা ANC ফিচারের সাথে নিয়ে আসা হয়েছে। উন্নত পারফরম্যান্স সরবরাহ করার জন্য এটিতে কোয়ালকম চিপসেট ব্যবহার করা হয়েছে। এই ওয়্যারলেস হেডফোনে মাল্টি-পয়েন্ট কানেকশন অপশন পাওয়া যাবে। এর দ্বারা ইউজাররা দুটি ডিভাইসকে একসঙ্গে হেডফোনের সাথে সংযুক্ত করতে পারবেন।

এছাড়া, অন্যান্য কানেক্টিভিটি অপশনের মধ্যে, ব্লুটুথ ৫.০ সাপোর্ট এবং একটি AUX কেবল সামিল করা হয়েছে হেডফোনে। এরই সাথে থাকছে, ৪০মিমি পরিমাপের অডিও স্পিকার এবং গুগল অ্যাসিস্ট্যান্ট, সিরি, অ্যালেক্সা -এর মতো ফিচারও। এই ফিচারের সাহায্যে ইউজাররা মিউজিক ট্র্যাক পাল্টাতে এবং ভয়েস কল অ্যাকসেপ্ট বা রিজেক্ট করতে পারবেন। তদুপরি, প্লে-এর এই হেডফোনে কুইক-চার্জ সাপোর্ট পাওয়া যাবে। ফলে মাত্র ৩ ঘন্টা চার্জে হেডফোনটি একটানা ৩০ ঘন্টা পর্যন্ত প্লেব্যাক অফার করবে।

PLAYGO BH22 ওয়্যারলেস হেডফোনের স্পেসিফিকেশন

অন্যদিকে, PLAYGO BH22 হেডফোনে ডুয়াল ইকুয়ালাইজার রয়েছে, যা ডিপ ব্যাস এবং নর্মাল মোডের মধ্যে স্যুইচ হতে থাকবে। অর্থাৎ, এই ফিচারটি ইউজারদের মুড বা সংগীত চয়নের ওপর ভিত্তি করে স্বতন্ত্র এবং উন্নত ব্যাস যুক্ত আউটপুট অফার করবে। পূর্ববর্তী হেডসেটের ন্যায় এটিতেও, ব্লুটুথ ৫.০ সাপোর্ট, বিল্ট-ইন মাইক সহ একটি ব্রাইডেড AUX কেবল এবং ৪০ মিমি পরিমাপের অডিও স্পিকার পাওয়া যাবে।

সংস্থাটি জানিয়েছে, তাদের এই ডিভাইসকে ১০ মিটার পর্যন্ত দূরত্ব থেকে চালনা করা যাবে। অ্যাডভান্স প্রসেসরের সাথে কনফিগার করে নিয়ে আসা এই অডিও গ্যাজেটটি, ৪ ঘন্টার চার্জে একটানা ৩৫ ঘন্টা পর্যন্ত প্লেব্যাক টাইম অফার করবে বলে জানা যাচ্ছে। পরিশেষে জানিয়ে রাখি, এই ওয়্যারলেস হেডফোনে গুগল অ্যাসিস্ট্যান্ট, সিরি, অ্যালেক্সা -এর মতো ভয়েস অ্যাসিস্ট্যান্ট ফিচারও উপলব্ধ।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।