Playgo Dualpods ইয়ারফোন ২ হাজার টাকার কমে লঞ্চ হল, পাবেন ৩০ ঘন্টা ব্যাটারি লাইফ

প্লেগো ডুয়ালপডস ইয়ারবাডের দাম ধার্য করা হয়েছে ১,৭৯৯ টাকা। সংস্থার নিজস্ব সাইট প্লে ছাড়াও, অ্যামাজন, ফ্লিপকার্ট সহ অন্যান্য ই-কমার্স ওয়েবসাইট থেকে কেনা যাবে ইয়ারপডটি

playgo-dualpods-launched-price-in-india-1799-features-30-hours-battery-life

দেশীয় অডিও ডিভাইস নির্মাতা, Play তাদের নতুন বাজেট রেঞ্জের ইয়ারবাড PLAYGO DUALPODS লঞ্চ করল। সংস্থার দাবি, এটি ৩০ ঘণ্টা পর্যন্ত প্লে টাইম অফার করতে সক্ষম। কানেক্টিভিটির জন্য এতে রয়েছে ব্লুটুথ ৫.১ এবং উন্নততর সাউন্ড কোয়ালিটি অফার করার জন্য এই ইয়ারবাডে ব্যবহৃত হয়েছে ডুয়াল ৬এমএম ড্রাইভার। ২,০০০ টাকার কম দামে আসা দেশীয় সংস্থার তৈরি এই ইয়ারবাড ভয়েস অ্যাসিসটেন্স সাপোর্ট সহ এসেছে। চলুন PLAYGO DUALPODS ইয়ারফোনের দাম ও ফিচার জেনে নেওয়া যাক।

PLAYGO DUALPODS ইয়ারফোনের দাম ও লভ্যতা

ভারতে প্লেগো ডুয়ালপডস ইয়ারবাডের দাম ধার্য করা হয়েছে ১,৭৯৯ টাকা। সংস্থার নিজস্ব সাইট প্লে ছাড়াও, অ্যামাজন, ফ্লিপকার্ট সহ অন্যান্য ই-কমার্স ওয়েবসাইট থেকে কেনা যাবে ইয়ারপডটি।

PLAYGO DUALPODS ইয়ারফোনের স্পেসিফিকেশন

প্লেগো ডুয়ালপডস ৬এমএম ডুয়েল ড্রাইভারের সাথে এসেছে, যা উন্নততর বেস এবং উচ্চতর সাউন্ড কোয়ালিটি অফার করতে সক্ষম। এর ওজন ৩.৭ গ্রাম এবং এটি দীর্ঘক্ষন ধরে কানে ব্যবহার করলেও ব্যবহারকারীদের কোনো সমস্যা হবে না। ইয়ারফোনটি ব্লুটুথ ৫.১ ভার্সন সাপোর্ট করে, ফলে একে সহজেই যেকোনো স্মার্টফোনের সঙ্গে পেয়ার করা যাবে। সেক্ষেত্রে ফোনটিকে আনলক না করলেও চলবে।

অন্যদিকে, ইয়ারফোনটি ভয়েস অ্যাসিস্টেন্ট সাপোর্ট সহ এসেছে এবং এতে স্মার্ট ও সেন্সিটিভ কন্ট্রোল উপলব্ধ, যা ব্যবহারকারীকে মিউজিক ট্র্যাক পরিবর্তন থেকে শুরু করে ভলিউম কন্ট্রোল, কল করতে এবং রিসিভ করতে সাহায্য করবে। হালকা জলের ছিটে এবং ধুলো থেকে সুরক্ষা দেওয়ার জন্য ইয়ারফোনটি আইপিএক্স৪ রেটিংপ্রাপ্ত। পরিশেষে বলি, PLAYGO DUALPODS চার্জিং কেস ছাড়া ৫ ঘন্টা পর্যন্ত প্লেব্যাক টাইম অফার করবে। আবার চার্জিং কেসের মাধ্যমে এটি ৩০ ঘন্টা পর্যন্ত ব্যবহারযোগ্য।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।