সোনু সুদ কে ব্র্যান্ড অ্যাম্বাসেডর করার দিনই সস্তায় দুটি ইয়ারফোন আনলো PLAY

playgo-n82-and-playgo-t20-launched-in-india-price-specifications

জনপ্রিয় অডিও প্রোডাক্ট কোম্পানি PLAY গতকাল তাদের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসাবে ঘোষণা করেছে ভারতীয় চিত্র শিল্পী, প্রোডিউসার সোনু সুদ কে। এর পাশাপাশি তারা PLAYGO N82 এবং PLAYGO T20 নামে দুটি ইয়ারফোনও লঞ্চ করেছে। এরমধ্যে PLAYGO N82 হল অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলিং ওয়্যারলেস নেকব্যান্ড ইয়ারফোন এবং PLAYGO T20 হল TWS (ট্রু ওয়্যারলেস) ইয়ারবাডস।

PLAYGO N82 এবং PLAYGO T20 এর দাম ও লভ্যতা

PLAYGO N82 ওয়্যারলেস নেকব্যান্ড ইয়ারফোনের মূল্য বর্তমানে ২,৯৯৯ টাকা এবং PLAYGO T20 এর বর্তমান মূল্য ১,৯৯৯ টাকা। দুটি ইয়ারফোনই পাওয়া যাবে কোম্পানির ওয়েবসাইট Theworldofplay.com, Amazon India, ও Flipkart থেকে।

PLAYGO N82 এবং PLAYGO T20 এর স্পেসিফিকেশন

PLAYGO N82 তে রয়েছে অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলিং ফিচার। এতে ১৩ মিমি এনহ্যান্সড ব্যাস এক্সট্রা লাউড (EBEL) ড্রাইভার দেওয়া হয়েছে, যেটি পরিষ্কার সাউন্ড কোয়ালিটি অফার করবে। এই ইয়ারফোনে ডুয়াল ইকুয়ালাইজার ফিচারস উপলব্ধ, যার মাধ্যমে দুটো কানেই সমানভাবে শোনা যাবে। আবার এটি IPX5 রেটেড হওয়ায়, জল ও ঘাম রোধ করতে পারে। কোম্পানির দাবি অনুযায়ী, এই ইয়ারফোনে ব্যাটারি ম্যানেজমেন্ট সিস্টেম ব্যবহার করা হয়েছে, যেটি ১৬ ঘন্টা মিউজিক প্লেব্যাক টাইম অফার করে। আবার এতে আছে ম্যাগনেটিক আটাচমেন্ট ফিচার।

PLAYGO T20 ,TWS (ট্রু ওয়্যারলেস) ইয়ারবাডসে রয়েছে ইনভাইরনমেন্টাল নয়েজ রিডাকশন (ENC) ফিচার। যা আপনাকে পাশাপাশি কোলাহল হলেও ফোনে কথোপকথনের সময় সেইসমস্ত আওয়াজ কে রুখে দেবে। এখানে উন্নত এক্সট্রা লাউড ব্যাস (EBEL) ড্রাইভার, ১৬ ঘন্টা প্লেব্যাক টাইম, HD কোয়ালিটি কলের মত ফিচারও আছে। আবার এটি IPX4 রেটেড অর্থাৎ হালকা জল লাগলেও প্রোডাক্টটির কোনো ক্ষতি হয়না। এছাড়াও এতে রয়েছে ভয়েস অ্যাসিস্ট্যান্ট, সেনসিটিভ টাচ কন্ট্রোল এবং অটো কানেক্ট মোড এবং ব্লুটুথ ৫.০ কানেক্টিভিটি। এতে অটো কানেক্ট ফিচারও উপলব্ধ, ফলে আপনার ডিভাইসে এটি স্বয়ংক্রিয়ভাবে কানেক্ট হয়ে যায়।