হাজার টাকা ছাড়ে কিনুন Poco X3, Poco M2, Poco M2 Pro, শুরু হল পোকো অ্যানিভার্সারি সেল

poco-anniversary-sale-on-flipkart-begins-discounts-on-x3-m2-pro

Xiaomi-র একসময়ের সাব ব্র্যান্ড Poco, গতবছরে নিজেদেরকে স্বাধীন ব্র্যান্ড হিসাবে ঘোষণা করেছিল। আজ সেই ঘোষণার বর্ষপূর্তি। এই উপলক্ষ্যে কোম্পানিটি Poco anniversary sale এর আয়োজন করেছে। আজ অর্থাৎ ৪ ফেব্রুয়ারি থেকে আগামী ৭ ফেব্রুয়ারি পর্যন্ত এই সেল ই-কমার্স সাইট Flipkart-এ চলবে। এই সেলে পোকো-র একাধিক ফোন, যেমন Poco X3, Poco M2, Poco M2 Pro প্রভৃতির ওপর ডিসকাউন্ট ঘোষণা করা হয়েছে। আসুন দেখে নিই পোকো অ্যানিভার্সারি সেলে কোন ফোন কত দামে পাওয়া যাবে।

Poco anniversary sale এর অফার

এই সেলে Poco X3 ফোনের ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ১৪,৯৯৯ টাকার বদলে ১৪,৪৯৯ টাকায় পাওয়া যাবে। তবে এর জন্য প্রিপেড পেমেন্ট করতে হবে। আবার একই নিয়মে ফোনটির ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি পাওয়া যাবে ১৫,৪৯৯ টাকায়। এর ওপরও ৫০০ টাকা ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। এর ৮ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টও ৫০০ টাকা ছাড়ে ১৭,৪৯৯ টাকায় কেনা যাবে।

Poco M2 ফোনটিও প্রিপেড ট্রানজাকশনের মাধ্যমে ৫০০ টাকা ছাড়ে পাওয়া যাবে। যার পরে এর ৬৪ জিবি স্টোরেজের দাম হবে ৯,৪৯৯ টাকা। আবার ১০,৪৯৯ টাকায় কেনা যাবে এর ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট।

পোকো অ্যানিভার্সারি সেলে Poco M2 Pro ফোনের তিনটি ভ্যারিয়েন্টের ওপর ১,০০০ টাকা ছাড় দেওয়া হবে। এর ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ, ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম যথাক্রমে ১১,৯৯৯ টাকা, ১২,৯৯৯ টাকা ও ১৪,৯৯৯ টাকা। আবার Poco C3 ফোনটি পাওয়া যাবে ৭,৯৯৯ টাকায়।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন