ব্যাপক চাহিদা, Poco M3 এর জন্য হ্যালো ইয়েলো সেল আনলো পোকো

poco-announces-hello-yellow-sale-for-poco-m3-offer-price.jpg

ফেব্রুয়ারির শুরুতে ভারতে লঞ্চ হয়েছিল Poco M3। গত ৯ ফেব্রুয়ারি এই ফোনটির প্রথম সেল অনুষ্ঠিত হয়েছিল। এই সেলে ফোনটির কুল ব্লু, পাওয়ার ব্ল্যাক ও ইয়েলো কালার তিনটিই উপলব্ধ ছিল। পোকো-র তরফে গতকাল জানানো হয়, এই সেলে ফোনটির ১,৫০,০০০ ইউনিট বিক্রি হয়েছে, যার মধ্যে বেশিরভাগই ইয়েলো কালার ভ্যারিয়েন্ট। আসলে ইউনিক ও স্ট্রাইকিং ডিজাইনের জন্য Poco M3 এর ইয়েলো কালার ভ্যারিয়েন্টের এত চাহিদা বলে মনে করা হচ্ছে। এই কারণেই পোকো এবার এই ফোনটির জন্য হ্যালো ইয়েলো (Hello Yellow) সেলের ঘোষণা করেছে।

Poco M3 এর জন্য আসছে হ্যালো ইয়েলো সেল

পোকা-র তরফে জানানো হয়েছে আগামী ১৬ ফেব্রুয়ারি পোকো এম৩ এর দ্বিতীয় সেল অনুষ্ঠিত হবে। এই সেলে ফোনটির কেবল কুল ব্লু, পাওয়ার ব্ল্যাক কালার ভ্যারিয়েন্ট পাওয়া যাবে। তবে আগামী ১৯ ফেব্রুয়ারি তারা ইয়েলো কালার ভ্যারিয়েন্টের জন্য হ্যালো ইয়েলো সেলের আয়োজন করেছে। এই সেলে ফোনটির কেবল ইয়েলো কালার ভ্যারিয়েন্ট কেনা যাবে। এই সেল Flipkart থেকে দুপুর ১২ টায় শুরু হবে।

Poco M3 এর দাম ও স্পেসিফিকেশন

পোকো এম৩ ভারতে দুটি স্টোরেজ ভ্যারিয়েন্ট সহ লঞ্চ হয়েছে। এর ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ১০,৯৯৯ টাকা। আবার ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ১১,৯৯৯ টাকা।

আবার স্পেসিফিকেশনের কথা বললে এই ফোনে আছে, ৬.৫৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৩৪০) ওয়াটারড্রপ ডিসপ্লে, ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৬,০০০ এমএএইচ ব্যাটারি, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর,  ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা ও ট্রিপল রিয়ার ক্যামেরা (৪৮ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর + ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর)।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন