POCO C3 ভারতে আসছে আগামী সপ্তাহে, হতে পারে ৪ জিবি র‌্যামের সবথেকে কমদামী ফোন

poco-c3-india-launch-date-set-by-october-6-go-on-sale-via-flipkart

গত সপ্তাহেই ফাঁস হয়েছিল POCO C3 এর রিটেল বক্সের ছবি। যার পরেই নিশ্চিত হয়ে যায় এই ফোনটি শীঘ্রই ভারতে আসবে। আজ POCO -র তরফে ফোনটির লঞ্চ ডেট জানানো হল। কোম্পানির তরফে আজ একটি টুইট করে জানানো হয়েছে, আগামী ৬ অক্টোবর POCO C3 কে ভারতে লঞ্চ করা হবে। যদিও টুইটে ফোনটির স্পেসিফিকেশন সম্পর্কে কিছু বলা হয়নি। তবে গত দিনেই আমরা জানিয়েছিলাম, এই ফোনটি আসলে মালয়েশিয়ায় লঞ্চ হওয়া Redmi 9C এর রিব্র্যান্ডেড ভার্সন হবে। কারণ এর মডেল নম্বরের (M2006C3MI) সাথে অনেকটাই মিল আছে রেডমি ৯সি (M2006C3MG) এর।

POCO C3 ভারতে লঞ্চ হবে ৬ অক্টোবর

POCO -র তাদের টুইটে এই ফোনটিকে গেম চেঞ্জার বলে দাবি করেছে। এছাড়াও টুইটের ক্যাপশনে লিখেছে আগামী ৬ অক্টোবর দুপুর ১২ টায় এই ফোনটিকে ভারতে লঞ্চ করা হবে। POCO C3 ফোনটি ভারতে Flipkart থেকে পাওয়া যাবে। ই-কমার্স সাইটটি ইতিমধ্যেই এই ফোনের জন্য একটি ডেডিকেটেড পেজ তৈরী করেছে এবং আগামীকাল থেকে এখানে ফোনটি সম্পর্কে বিভিন্ন তথ্য পাওয়া যাবে বলে জানানো হয়েছে।

POCO C3 এর ভারতে দাম

রিটেল বক্সের ছবি থেকে জানা গিয়েছিল, ভারতে পোকো সি ৩ এর ম্যাক্সিমাম রিটেল প্রাইস ১০,৯৯০ টাকা। ফলে নিশ্চিত সেলিং প্রাইস আরও কম হবে। এই দাম ফোনটির ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের। এটি মেড ইন ইন্ডিয়া ফোন হবে।

POCO C3 এর সম্ভাব্য স্পেসিফিকেশন

পোকো সি ৩ ফোনটি অ্যান্ড্রয়েড ১০ বেসড এমআইইউআই ১২ ইন্টারফেসের সাথে আসতে পারে। এতে ৬.৫৩ ইঞ্চি আইপিএস ডিউ ড্রপ এলসিডি থাকতে পারে। এর রেজুলেশন হবে এইচডি প্লাস ( ৭২০x১৬০০) এবং আসপেক্ট রেশিও হবে ২০:৯। এতে অক্টা কোর মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর থাকতে পারে। স্টোরেজ বিকল্প হিসাবে এতে থাকতে পারে ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য POCO C3 ফোনের পিছনে থাকতে পারে তিনটি ক্যামেরা। যেগুলি হবে ১৩ মেগাপিক্সেল (এফ/২.২) + ২ মেগাপিক্সেল ডেপ্থ (এফ/২.২) + ২ মেগাপিক্সেল ম্যাক্রো (এফ/২.২)। সেলফির জন্য এতে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা (এফ/২.২) থাকতে পারে। আবার এই ফোনটি ১০ ওয়াট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে আসতে পারে। চার্জিংয়ের জন্য থাকবে মাইক্রো ইউএসবি পোর্ট।