সস্তা Poco C3 আরও কম দামে কেনার সুযোগ, সীমিত সময়ের অফার

ই-কমার্স সাইট Flipkart, Poco C3 ফোনের দামের ওপর ছাড় দিচ্ছে

poco-c3-price-in-india-cut-for-limited-period-offer-on-flipkart-specifications

গত আগস্টে ভারতে মাত্র ন’মাসে ২০ লক্ষ ইউনিট Poco C3 বিক্রি হওয়ার কথা জানিয়েছিল পোকো। বাজেট রেঞ্জে দুর্দান্ত স্পেসিফিকেশন অফার করায় ফোনটি এত জনপ্রিয়তা পেয়েছে বলে মনে করা হচ্ছে। তবে আমরা অবাক হব না, যদি পোকো চলতি মাসে এই ফোনের বিক্রি ৩০ লক্ষ ইউনিট পার করেছে বলে জানায়। কারণ এই সস্তা ফোনটি এখন আরও কম দামে কেনা যাচ্ছে। আজ্ঞে হ্যাঁ! ই-কমার্স সাইট Flipkart, Poco C3 ফোনের দামের ওপর ছাড় দিচ্ছে। যদিও এটি সীমিত সময়ের অফার।

Poco C3 ফোনের ওপর অফার

ভারতে পোকো সি৩ ফোনটি দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যায়। এর ৩ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের দাম ৭,৯৯৯ টাকা। আবার ৪ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের দাম ৮,৯৯৯ টাকা। তবে ফ্লিপকার্ট এই ফোনের দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টের ওপর ডিসকাউন্ট অফার করছে।

ফলে এখন পোকো সি৩ ফোনের এই দুটি ভ্যারিয়েন্ট যথাক্রমে ৭,৩৪৯ টাকায় ও ৮,৩৪৯ টাকায় কেনা যাবে। তবে মনে রাখবেন আগামী দুইদিন এই দামে ফোনটি পাওয়া যাবে।

Poco C3-এর স্পেসিফিকেশন

পোকো সি৩ ফোনে আছে ৬.৫৩ ইঞ্চির এইচডি প্লাস (৭২০×১,৬০০ পিক্সেল) ডিসপ্লে। এই ফোনে ব্যবহার করা হয়েছে অক্টা-কোর মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক এমআইইউআই ১২ কাস্টম স্কিনে রান করবে। ফোনটি ৪ জিবি পর্যন্ত র‌্যাম ও ৬৪ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যাবে।

ফটোগ্রাফির জন্য পোকো সি৩ ফোনের পিছনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স এবং ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর বর্তমান। সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য এতে উপস্থিত ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

পাওয়ার ব্যাকআপের জন্য Poco C3 ডিভাইসে রয়েছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যার সাথে ১০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। কানেক্টিভিটি অপশনের মধ্যে এতে আছে 4G LTE, ওয়াই-ফাই, ব্লুটুথ, ইউএসবি পোর্ট এবং ৩.৫ মিমি হেডফোন জ্যাক

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

I'm magnetically attracted to everything that implies innovation... And Rock 'N Roll!